কিশোরগঞ্জের ভৈরবে র‍্যাবের হাতে ৬৫ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক

আব্দুর রউফ ভূঁইয়া, কিশোরগঞ্জ প্রতিনিধি | ৯ ডিসেম্বর ২০২৩, ০৮:২০

কিশোরগঞ্জের ভৈরবে র‍্যাবের হাতে ৬৫ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক
কিশোরগঞ্জের ভৈরবে নাটালের মোড় থেকে ৬৫ কেজি গাঁজা সহ মোঃ আলমগীর (৩২) নামের এক মাদক ব্যবসায়ী কে আটক করেছে র্্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্পের র্্যাব সদস্যরা।
 
আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ আলমগীর (৩২) নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার বানিয়াকান্দা এলাকার মৃত লাল মিয়া ফকিরের ছেলে।   
 
র্্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, র্্যাব-১৪  সিপিসি-২, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ০৮ ডিসেম্বর  দুপুর আনুমানিক ০২.৩০ মিনিটের সময় কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার নাটালের মোড় এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ আলমগীর (৩২) কে আটক করেছে। এ সময় আটককৃত মাদক ব্যবসায়ীর দখলে থাকা ০১ টি পিকআপ তল্লাশী করে পিকআপের পিছনে পার্টেক্সের হার্ডবোর্ড কেটে অভিনব কায়দায় রক্ষিত ৬৫ (পঁয়ষট্টি) কেজি গাঁজা  ০১ টি মোবাইল ফোন, নগদ ১০০০/- টাকা উদ্ধার করে জব্দ করেছে।  র্্যাব আরও জানায় মাদক ব্যবসায়ী আলমগীর দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছিল মর্মে  স্বীকার করেছে। 
 
আটককৃত মাদক ব্যবসায়ী র্্যাবের  প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়  যে, সে মাদক ব্যবসায়ী চক্রের সদস্য। উক্ত  মাদক ব্যবসায়ী মাদক ব্যবসা পরিচালনা করার জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে প্রতিনিয়ত অভিনব কৌশল অবলম্বন করতো।
এই বিষয়ে র্্যাব জানায় মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র্্যাবের  এই ধরনের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে। 
 
এই ঘটনায় আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় মামলা দায়ের র্পূবক আসামী হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রহিয়াছে।


আপনার মূল্যবান মতামত দিন: