শিয়ালকে বাঁচাতে গিয়ে তাল গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল চালকের মৃত্যু

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টার | ৯ ডিসেম্বর ২০২৩, ০৭:৩৯

শিয়ালকে বাঁচাতে গিয়ে তাল গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল চালকের মৃত্যু
নওগাঁয় শিয়ালকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারের তাল গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক তারেক রহমান (১৮) নামে এক যুবকের মর্মান্তিক ভাবে মৃত্যু হয়েছে। মর্মান্তিক এ দূর্ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধা সোয়া ৭টারদিকে নওগাঁর মহাদেবপুর উপজেলার ভীমপুর ইউনিয়নের গনেষপুর নামক স্থানে।
 
নিহত তারেক রহমান হলেন, নওগাঁ জেলা সদর উপজেলার বলিহার ইউনিয়নের নিন্দইন গ্রামের মকবুল হোসেন এর ছেলে।
স্থানীয়রা জানান, তারেক রহমান মহাদেবপুর উপজেলার চৌমাশিয়া (নওহাটামোড়ে) বাজার থেকে মোটরসাইকেল যোগে নওহাটামোড় টু জালালপুর পাকা রাস্তা দিয়ে নিজ বাড়িতে ফেরার পথে ঘটনাস্থলে পৌছালে এসময় রাস্তার উপর শিয়াল দেখতে পেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারের একটি তাল গাছের সাথে সজোরে ধাক্কা লেগে দূর্ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন। দূর্ঘটনার খবর পেয়ে মহাদেবপুর থানাধীন নওহাটামোড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ সঙ্গীয় ফোর্স সহ দ্রুত ঘটনাস্থলে পৌছালে নিহতের স্বজনরা তাদের কোন অভিযোগ নেই জানিয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ বাড়িতে নিয়ে যায়।
 
মোটরসাইকেল দূর্ঘটনায় যুবকের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে নওহাটামোড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ জানান, দূর্ঘটনার সংবাদ পেয়ে সাথে সাথে দূর্ঘটনাস্থল পরিদর্শন করা হয়। স্থানিয়রা সহ নিহতের স্বজনরা জানান, মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে থাকা তাল গাছের সাথে ধাক্কা লেগে মৃত্যু হয়। নিহতের স্বজনদের কোন অভিযোগ না থাকায় এবং তারা মৃতদেহটি নিতে চাওয়ায় উর্দ্ধতন কর্মকর্তাকে ঘটনাটি অবগত পূর্বক মৃতদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: