নওগাঁয় বড় ভাইয়ের ছুঁড়ে মারা ইটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টার | ৬ ডিসেম্বর ২০২৩, ২১:৪৩

নওগাঁয় বড় ভাইয়ের ছুঁড়ে মারা ইটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু
 
নওগাঁয় বড় ভাইয়ের ছুঁড়ে মারা ইটের আঘাতে সাজু হোসেন (২৭) নামে ছোট ভাইয়ের মৃত্যুর অভিযোগ উঠেছে । ঘটনার পর থেকে বড় ভাই হেলাল হোসেন রাজু (৩০) পলাতক রয়েছেন। 
 
মর্মান্তিক এঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে নওগাঁর বদলগাছী উপজেলার দরিয়াপুর গ্রামে। 
নিহত সাজু ঐ গ্রামের মৃত বেলালের ছেলে।
 
স্থানীয় সুত্র জানায়, বুধবার দুপুর দেরটার দিকে দু' ভাই খলিয়ানে খড়ের পালা দিচ্ছিলেন। ছোট ভাই খড়ের পালার উপরে ছিলেন । আর বড় ভাই নিচ থেকে খড় তুলে দিচ্ছিলেন । এরিমাঝে তাদের মধ্যে মোটরসাইকেল কেনা নিয়ে তর্কবিতর্ক শুরু হয় এবং এক পর্যায়ে রাগান্বিত হয়ে বড় ভাই নিচ থেকে ছোট ভাইকে উদ্দেশ্য করে ইট ছুঁড়ে মারেন। এতে সাজু আহত হলে তাকে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 
নিহত সাজু'র মামাতো ভাই রিপন হোসেন বলেন, আগেও বড় ভাই রাজু নেশার টাকার জন্য কয়েক বার ছোট ভাইকে মারধর করেছে। দ্রুত রাজুকে গ্রেফতার দাবী জানান। 
 
এ ব্যাপারে বদলগাছী থানার অফিসার ইনচার্জ মুহাঃ আতিয়ার রহমান জানান, প্রাথমিক অবস্থায় বড় ভাইয়ের ছোঁড়া ইটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। তবে অন্য কোন ভাবে তার মৃত্যু হয়েছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।  নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে জানিয়ে তিনি আরো  জানান, ঘটনার পর থেকেই বড় ভাই পলাতক রয়েছে। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: