স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন নওগাঁ-৩ আসনের এমপি ছলিম উদ্দিন তরফদার

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টার | ২৭ নভেম্বর ২০২৩, ২০:১৬

স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন নওগাঁ-৩ আসনের এমপি ছলিম উদ্দিন তরফদার
জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের এমপি সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোঃ ছলিম উদ্দিন তরফদার সেলিম এমপি আবারও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোট করবেন।
 
সোমবার (২৭ নভেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন এমপি'র জ্যেষ্ঠপুত্র সাকলাইন মাহমুদ রকি।
 
রকি সংবাদকর্মীদের জানান, আওয়ামী লীগের মনোনীত প্রত্যেক প্রার্থীর বিপরীতে একজন করে ড্যামি প্রার্থী স্বতন্ত্র হিসেবে ভোটে অংশ নেয়ার জন্য দলের হাইকমান্ড এর নির্দেশ এর পরিপ্রেক্ষিতে এমপি ছলিম উদ্দিন তরফদার এবারও ভোট যুদ্ধে অবতীর্ণ হবেন। 
 
গত রবিবার এই আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নতুন মুখ সাবেক সিনিয়র সচিব সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তী সৌরেনের নাম ঘোষণা করায় তিনি এ সিদ্ধান্ত নেয়। 
 
নওগাঁর মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের তদানিন্তন সাংগঠনিক সম্পাদক ও চেরাগপুর ইউপির সাবেক একাধীক বার নির্বাচিত চেয়ারম্যান ছলিম উদ্দিন তরফদার সেলিম ২০১৪ সালে আগের বার নির্বাচিত সদ্য প্রয়াত এমপি ড. আকরাম হোসেন চৌধুরীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হিসেবে কলস প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হোন। পরে তাকে আবার দলে ফিরিয়ে নেয়া হয়। ২০১৮ সালে তাকে দলীয় মনোনয়ন দেয়া হলে নৌকা প্রতিক নিয়ে বিপুল ভোটে বিজয়ী হোন ছলিম উদ্দিন তরফদার সেলিম। এসময় তিনি এলাকার ব্যাপক উন্নয়ন করে দলের ও সাধারণ মানুষের ভালবাসা অর্জন করেন।
 
বর্তমানে তিনি মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি। দলের ৯০ টি ওয়ার্ডের নেতাকর্মী তার প্রতি আস্থাশিল। হাইকমান্ডের নির্দেশে তিনি স্বতন্ত্র প্রার্থী হলে দল মত নির্বিশেষে সকলের কাছে গ্রহণযোগ্য হিসেবে আবারো বিপুল ভোটে জয়লাভ করবেন বলে আশা করছেন।
 
এজন্য তিনি সংশ্লিষ্ট প্রশাসনের কাছে ভোটের সুষ্ঠু পরিবেশ বজায় রাখা, নিরপেক্ষ নির্বাচনের যাবতীয় ব্যবস্থা গ্রহণ ও যে কেউ যেন অযথা হয়রানির শিকার না হন সেই ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান।


আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর