মাধবদী পৌর তাঁতী লীগ নেতাকে মারধর করলেন মেয়র মানিক

আশিকুর রহমান, নরসিংদী প্রতিনিধি | ২৭ নভেম্বর ২০২৩, ১২:০৪

মাধবদী পৌর তাঁতী লীগ নেতাকে মারধর করলেন মেয়র মানিক
নরসিংদীর মাধবদীতে পৌর তাঁতী লীগের সদস্য সচিবকে মারধর করার অভিযোগ উঠেছে মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিকের বিরুদ্ধে। এ ঘটনায় আহত তাঁতী লীগ নেতা মোঃ সেলিম মিয়া মাধবদী থানায় অভিযোগ দায়ের করেছেন। রবিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।
 
অভিযোগ সূত্রে জানা গেছে, রবিবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের  দলীয় মনোনয়ন দেন। মনোনয়ন প্রকাশের পর দলীয় নেতাকর্মীদের নিয়ে মাধবদী শহরে আনন্দ মিছিল বের হয়। ওই মিছিলে অংশ নেন পৌর তাঁতী লীগ।
 
মিছিল শেষে মাধবদী পৌর তাঁতী লীগের সদস্য সচিব মোঃ সেলিম মিয়া বাজারের এনএস টাওয়ার এর নীচতলায় টপ-লাইন শো-রুমের সামনে দাঁড়িয়ে মোবাইল ফোনে কথা বলছিলেন। এসময় মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক ও তার সহযোগীরা হঠাৎ তার উপর অতর্কিত হামলা করে বেধড়ক মারধর করেন।
 
আহত তাঁতী লীগ নেতা সেলিম মিয়া বলেন, আনন্দ মিছিল শেষে আমি মার্কেটের নীচে টপ-লাইন শো-রুমে সামনে দাঁড়িয়ে মোবাইলে কথা বলছিলাম। মেয়র আমার পাশ দিয়ে যাওয়ার সময় না-কি আমি তাকে সালাম দেইনি। সে কারণে আমার প্রতি ঈষাণিত হয়ে আমাকে মেয়র ও তার সহযোগীরা মিলে প্রকাশ্যে বেধড়ক মারধর করে। তিনি ওইসময় কখন গেলেন তা আমি জানি না।
 
তিনি আরও বলেন, তার পছন্দের প্রার্থী মনোনয়ন না পাওয়াতেই তিনি আমার উপর আক্রমণ করেন। আমি তার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। পরো ঘটনা মার্কেটের সিসিটিভি ফুটেজে সংরক্ষিত আছে বলেও তিনি জানান।
 
এ বিষয়ে জানতে পৌর মেয়র মানিকের মুঠোফোনে একাধিকবার ফোন দিলে তিনি তা রিসিভ করেননি।
 
মাধবদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুজ্জামান বলেন, অভিযোগ হাতে পেয়েছি।বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মূল্যবান মতামত দিন: