র‍্যাবের অভিযান, নওগাঁয় নাশকতা মামলায় পৌর শ্রমিক দলের সাধারণ সম্পাদক আটক

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টার | ২৩ নভেম্বর ২০২৩, ১৮:১৬

র‍্যাবের অভিযান, নওগাঁয় নাশকতা মামলায় পৌর শ্রমিক দলের সাধারণ সম্পাদক আটক
নওগাঁর ধামইরহাটে নাশকতা মামলায় পৌর শ্রমিক দলের সাধারণ সম্পাদককে আটক করেছে র‌্যাব। বুধবার দিনগত রাতে ধামুরহাট উপজেলার চকময়রাম এলাকা থেকে তাকে আটক করেছে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি অভিযানিক টিম। 
 
আটককৃত রাজু হোসেন (২৮) ধামুরহাট উপজেলার হাটনগর গ্রামের মেহেরুল ইসলামের ছেলে। তিনি ধামইরহাট পৌর শ্রমিক দলের সাধারণ সম্পাদক পদে রয়েছেন।  
 
সত্যতা নিশ্চিত করে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর শেখ সাদিক জানান, পৌর শ্রমিক দলের সাধারণ সম্পাদক রাজু হোসেন দীর্ঘ দিন থেকে ধামইরহাট উপজেলা বিভিন্ন সরকারী স্থাপনা, রাস্তাঘাট, কালভাট, সেতু, বিদুৎ কেন্দ্রসহ সরকারী প্রতিষ্ঠানে অন্তর্ঘাত মূলক হামলা করে নাশকতা সৃষ্টির মাধ্যমে সরকারী সম্পদের ক্ষয়ক্ষতি ও জনবলের মধ্যে ভয়ভীতি সঞ্চার করার পরিকল্পনা, প্রস্তুতি ও সহযোগিতা করেছেন।
 
এই ধারাবাহিকতায় গত ২৯ অক্টোবর রসপুর দাখিল মাদ্রাসা মাঠে রাজু হোসেন সহ আরোও অনেকে গাড়ী ভাংচুর সহ বিভিন্ন নাশকতামূলক কর্মকান্ড ঘটান।
 
ঘটনার ঐ দিন রাতেই তার বিরুদ্ধে ধামইরহাট থানায় একটি মামলা দায়ের হলে তিনি আত্মগোপন করেন। এরপর তথ্যপ্রযুক্তির সহযোগিতায় রাজু হোসেনকে জয়পুরহাট র‌্যাব ক্যম্পের একটি অপারেশন টিম এক অভিযান পরিচালনা করে তাকে চকময়রাম এলাকা থেকে বুধবার দিনগত রাতে আটক করেন।
 
মেজর শেখ সাদিক আরো জানান, এ ঘটনায় জড়িত অন্যান্যদের আটকের অভিযান কার্যক্রম চলমান রয়েছে। রাজুকে বৃহস্পতিবার সকালে ধামইরহাট থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে। 
 
ধামইরহাট থানার ওসি বাহাউদ্দিন ফারুকি জানান, র‌্যাবের পক্ষ থেকে রাজুকে হস্তান্তর করা হলে বৃহস্পতিবার দুপূরে তাকে নওগাঁ বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেল-হাজতে প্রেরন করা হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: