নিজাম হাজারীর দুর্গে আবারও হানা দিতে তৈরি ফেনী কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতারা

মশি উদ দৌলা রুবেল, ফেনী প্রতিনিধি  | ২২ নভেম্বর ২০২৩, ১৯:১১

নিজাম হাজারীর দুর্গে আবারও হানা দিতে তৈরি ফেনী কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতারা
নিজাম হাজারীর দুর্গে আবারও হানা দিতে তৈরি ফেনী কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতারা।আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী সদর আসনে আওয়ামীলীগের প্রার্থী হতে প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ও বিএফইউজের সাবেক সভাপতি ইকবাল সোবহান চৌধুরী সহ ৬ জন দলীয় মনোনয়ন ফরম ফেনী কিনেছেন।
 
দলীয় সূত্র জানায়, গত ৩ দিনে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে ইকবাল সোবহান চৌধুরীর পক্ষে মনোনয়ন ফরম কেনা হয়। ২০০৮ সালের ডিসেম্বরে নবম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হয়ে বিএনপি প্রার্থী অধ্যাপক জয়নাল আবদীন ভিপির কাছে হেরে যান এ সাংবাদিক নেতা।
 
পরে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা হলেও জেলার রাজনীতিতে তেমন পা বাড়াননি। সদরে দীর্ঘদিন রাজনীতির মাঠ থেকে দূরে থাকা জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সভাপতি, ফেনী পৌরসভার সাবেক মেয়র মোশাররফ হোসেন হাজারী মিয়া দলীয় ফরম কিনেছেন। তিনি ১৯৯৯ থেকে ২০০৫ সাল পর্যন্ত ফেনী পৌরসভার চেয়ারম্যান ছিলেন।
 
এ ছাড়া জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক, কেন্দ্রীয় যুবলীগ নেতা  শাখাওয়াত হোসেন ভূঞা ও দলীয় মনোনয়ন ফরম কিনেছেন। কেন্দ্রীয় নেতা কাজী ওয়ালি উদ্দিন ফয়সাল, নাছির উদ্দিন, আমীর হোসেন দুলাল।
 
এর আগে, প্রথমদিনে দলীয় নেতাকর্মীদের নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।
 
আওয়ামী লীগের কেন্দ্রীয় দপ্তর সূত্রে জানা গেছে, ১৮ নভেম্বর শনিবার থেকে ২১ নভেম্বর মঙ্গলবার পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেয়া যাবে।

আপনার মূল্যবান মতামত দিন: