নওগাঁয় র‌্যাবের অভিযানে ফেন্সিডিল সহ কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টার | ২২ নভেম্বর ২০২৩, ১৮:১১

নওগাঁয় র‌্যাবের অভিযানে ফেন্সিডিল সহ কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক
নওগাঁয় র‌্যাবের অভিযানে ফেন্সিডিল সহ একজন মাদককারবারিকে আটক করা হয়েছে। র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্পের একটি চৌকস অভিযানিক দল মঙ্গলবার দিনগত রাতে নওগাঁর বদলগাছী উপজেলার বামনপাড়া নামক এলাকায় অভিযান পরিচালনা করে ৩৫ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ ঐ মাদক কারবারিকে আটক করেন।
 
সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্প থেকে প্রতিবেদককে কে জানান, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে মঙ্গলবার দিনগত রাতে নওগাঁ জেলাধীন বদলগাছী থানাধীন বামনপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ৩৫ বোতল ফেন্সিডিল সহ আজিজার রহমান (৫৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
 
আটককৃত মাদক ব্যবসায়ী আজিজার রহমান হলেন, জয়পুরহাট জেলা সদর উপজেলার বিল্লা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।
 
আটককৃত আজিজার রহমান একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী হিসেবে এলাকায় লোকজনের কাছে পরিচিত। মাদক ব্যবসায়ী আজিজার রহমান প্রশাসনের চোখকে ফাকিদিয়ে সু-কৌশলে পার্শ্ববর্তী সীমান্ত এলাকা থেকে মাদক ফেন্সিডিল সংগ্রহ পূর্বক নওগাঁ ও জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় খুচড়া ও পাইকারী ভাবে ফেন্সিডিল বিক্রি করতেন এমন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা নজরদারীতে রাখা হয়। এরই এক পর্যায়ে ঘটনার দিন ও সময় সে মাদক ফেন্সিডিল বিক্রির জন্য নওগাঁর বদলগাছী থানাধীন উপরোক্ত স্থানে অপেক্ষা করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ফেন্সিডিল সহ হাতেনাতে তাকে আটক করা হয়।
 
এ ব্যাপারে নওগাঁর বদলগাছী থানায় মাদক আইনে মামলা করা হয়েছে বলেও নিশ্চিত করেছেন র‌্যাব।


আপনার মূল্যবান মতামত দিন: