রায়পুরা উপজেলা প্রেসক্লাবের আত্মপ্রকাশ

নরসিংদী প্রতিনিধি | ২২ নভেম্বর ২০২৩, ১৮:০৫

রায়পুরা উপজেলা প্রেসক্লাবের আত্মপ্রকাশ
নরসিংদীর রায়পুরা উপজেলা সাংবাদিকদের সত্যে অবিচল, বস্তু নিষ্ঠা পক্ষপাতমুক্ত সাংবাদিকতা স্লোগান নিয়ে রায়পুরা উপজেলা প্রেসক্লাব নামে নতুন সাংবাদিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। 
 
বুধবার (২২ নভেম্বর) সকাল ১১টায় রায়পুরা উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সাংবাদিকতায় সংশ্লিষ্ট প্রবীন ও নবীন সাংবাদিকদের সমন্বয়ে এবং সবার উপস্থিতে রায়পুরা উপজেলা প্রেসক্লাব নামে এ সাংবাদিক সংগঠনের নতুন সাংগঠনিক কমিটি ঘোষিত হয়েছে।
 
সাংবাদিক হারুনুর রশিদ এর সভাপতিত্বে ও মোঃ আব্দুর কাদির এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য ও সাপ্তাহিক আজকের চেতনা পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবিএম আজরাফ টিপু।
 
বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) নরসিংদী জেলার সাধারণ সম্পাদক ও দৈনিক সংবাদ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি আশিকুর রহমান, নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি শাহাদাৎ হোসেন রাজু।
 
অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, টাইমস অব বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি মাইনউদ্দিন সরকার, ঢাকা রিপোর্ট২৪. জেলা প্রতিনিধি বিজয় সাহা প্রমুখ।  সর্বসম্মতিক্রমে হারুনুর রশিদ (আজকের পত্রিকা) সভাপতি, তন্ময় সাহা (ঢাকা পোস্ট২৪ ও ডেইলি অবজারভার) সাধারণ সম্পাদক ও শফিকুল ইসলাম (ভোরের পাতা ও সাপ্তাহিক আজকের চেতনা) কে কোষাধ্যক্ষ করে ১৪ সদস্য বিশিষ্ট সাংগঠনিক কমিটি ঘোষণা করা হয়।
 
কমিটির অন্যান্যরা হলেন: সহ-সভাপতি- বীর মুক্তিযোদ্ধা সাধন দাস (দৈনিক সংবাদ ও ভোরের কাগজ), রিয়াজুল ইসলাম সরকার (দৈনিক খোঁজ খবর), যুগ্ম সাধারণ সম্পাদক- মাহাবুব আলম সেলিম (দৈনিক রূপালী বার্তা), দপ্তর সম্পাদক- আল আমিন (দৈনিক সংবাদ সারাবেলা), কার্যনির্বাহী সদস্য- মোঃ আব্দুল কাদির (দৈনিক কালের কন্ঠ), সদস্য- মানছুরা বেগম (দৈনিক একুশে নিউজ), বাদশা খান (দৈনিক আজকের দর্পন), সাদ্দাম উদ্দিন (তরুন কন্ঠ), মোঃ মাহাবুব আলম (সময় ট্রিবিয়ন), তাছলিমা আক্তার (ডেইলি প্রমূখ।


আপনার মূল্যবান মতামত দিন: