কিশোরগঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সার্জেন্ট নির্বাচিত সার্জেন্ট সানিউল হক রবিন

আব্দুর রউফ ভূঁইয়া,  কিশোরগঞ্জ প্রতিনিধি  | ১৮ নভেম্বর ২০২৩, ১৫:৩২

কিশোরগঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সার্জেন্ট নির্বাচিত সার্জেন্ট সানিউল হক রবিন

কিশোরগঞ্জ জেলায় ৩য় বারের মত শ্রেষ্ঠ পুলিশ সার্জেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন কিশোরগঞ্জ জেলা ট্রাফিক বিভাগে কর্মরত পুলিশ সার্জেন্ট সানিউল হক রবিন।

শনিবার (১৮ নভেম্বর) দুপুরে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাকে শ্রেষ্ঠ সার্জেন্ট হিসেবে পুরস্কৃত করা হয়েছে।

কিশোরগঞ্জের জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) পুলিশ সার্জেন্ট সানিউল হক রবিনের হাতে সম্মানী ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন। এ সময় মাসিক কল্যাণ সভায় বিভিন্ন ক্যাটাগরিতে পুলিশ সদস্যদের পুরস্কৃত করা হয়েছে।

ট্রাফিক ম্যানেজমেন্ট, যানজট নিরসন, অবৈধ যান আটক, এলইডি লাইট অপসারণ, নিষিদ্ধ হর্ন জব্দ, রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল আটক, বিভিন্ন ত্রুটি সম্পূর্ণ যানে সর্বাধিক মামলা এবং শ্রেষ্ঠ প্রসিকিউশন দাখিলকারী তথা ১ মাসে ৫৩ টি সর্বোচ্চ মামলা দায়ের এবং অক্টোবর মাসের পারফর্মেন্স বিবেচনা পূর্বক কিশোরগঞ্জ ট্রাফিক বিভাগের সার্জেন্ট সানিউল হক রবিনকে শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত করে ক্রেস্ট ও পুরস্কার প্রদান করা হয়েছে।

মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশের ঊর্দ্ধতন কর্মকর্তাগণ ছাড়াও জেলার সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে পুরস্কারপ্রাপ্ত পুলিশ সার্জেন্ট মো:সানিউল হক রবিন সংবাদ মাধ্যম কে বলেন,আমি তৃতীয় বারের মত শ্রেষ্ঠ সার্জেন্ট হিসেবে মনোনীত হয়ে পুরস্কার লাভ করে সত্যিই আনন্দিত, গর্বিত। আসলে পুরস্কারটা কিছু না সবচেয়ে বড় বিষয় হলো ভালো কাজের স্বীকৃতি। আমাকে ভালো কাজের স্বীকৃতি প্রদান করায় আমি সম্মানিত পুলিশ সুপারের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।



আপনার মূল্যবান মতামত দিন: