ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশ

মশি উদ দৌলা রুবেল, ফেনী প্রতিনিধি | ১৫ নভেম্বর ২০২৩, ১৯:৫৬

ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশ
ফেনীর ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে  শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।ছাগলনাইয়া উপজেলা ও ছাগলনাইয়া পৌর আওয়ামী লীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়।
 
ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ছাগলনাইয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল এর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সদস্য, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।
 
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারি এমপি।
 
ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বাশার মজুমদার তপন, পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পরশুরাম উপজেলা পরিষদের  চেয়ারম্যান কামাল উদ্দিন, ছাগলনাইয়া পৌরসভার মেয়র এম মোস্তফা, বি আর ডিবির চেয়ারম্যান মুজিবুল হক মুজিব। ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ থেকে একটাই দাবি ফেনী ১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে প্রার্থী দিতে।
 
ফেনী ১ আসনে নৌকা মার্কার জন্য তৃনমুল পর্যায়ের যে কোন প্রার্থী দিতে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন করেন ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
 
ছাগলনাইয়ার শান্তি সমাবেশ থেকে তৃনমুলের একটাই দাবি ফেনী ১ আসনে নৌকা মার্কার প্রার্থী দিতে।


আপনার মূল্যবান মতামত দিন: