বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন চায় না : নিজাম উদ্দিন হাজারি এমপি

মশি উদ দৌলা রুবেল, ফেনী প্রতিনিধি  | ১৫ নভেম্বর ২০২৩, ১৯:০৭

বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন চায় না : নিজাম উদ্দিন হাজারি এমপি
শেখ হাসিনা সরকার ক্ষমতায় না থাকলে আপনাদের সকল সুযোগ সুবিধা বন্ধ হয়ে যাবে বলে মন্তব্য করেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারি এমপি। 
 
বুধবার ফেনী সরকারি কলেজ মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন। সামাজিক নিরাপত্তা বেষ্টনী, নারী ও শিশুদের উন্নয়ন এবং বিভিন্ন পেশাজীবীর দক্ষতা ও সামর্থ্য বৃদ্ধিতে বর্তমান সরকার গৃহীত মানবিক প্রকল্পের মাধ্যমে ফেনীর প্রত্যক্ষ উপকারভোগী জনসাধারণের পক্ষ হতে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানের আয়োজন করে ফেনী জেলা পরিষদ।
 
ফেনী জেলা পরিষদের আয়োজনে সরকারি সুবিধা ভোগকারী জনগণের সাথে মতবিনিময় অনুষ্ঠান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাতে এক বিশাল জনসভার আয়োজন করে ফেনী জেলা পরিষদ।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী সদর আসনের সংসদ সদস্য নিজাম  উদ্দিন হাজারী এম পি।
 
প্রধান অতিথির বক্তব্যে নিজাম উদ্দিন হাজারি এম পি বলেন, শেখ হাসিনা সরকারের আমলে আপনাদের মুক্তিযোদ্বাদের ভাতা তিনশ টাকা থেকে বাড়িয়ে বিশ হাজার টাকা করা হয়েছে, বিধবা ভাতা,প্রতিবন্ধী ভাতা,বয়স্ক ভাতা থেকে শুরু করে যত রকমের ভাতা আছে সবগুলো বাড়ানো হয়েছে।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসলে আপনাদের ভ্রাতা আরও বাড়ানো হবে। কিন্তু যদি এই সরকার ক্ষমতায় না আসে তাহলে আপনাদের ভ্রাতা আরও কমে যাবে তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিবেন এবং মাননীয় প্রধানমন্ত্রীকে আবারও ক্ষমতায় আনবেন। 


আপনার মূল্যবান মতামত দিন: