নওগাঁয় এমপি সেলিম

দেশের এমন কোন শিক্ষা প্রতিষ্ঠান নেই যেখানে সরকারের উন্নয়নের ছোঁয়া লাগেনি

শহিদুল ইসলাম জি এম মিঠন | ১২ নভেম্বর ২০২৩, ২০:৩৭

দেশের এমন কোন শিক্ষা প্রতিষ্ঠান নেই যেখানে সরকারের উন্নয়নের ছোঁয়া লাগেনি
দেশের এমন কোন শিক্ষা প্রতিষ্ঠান নেই যেখানে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন এর ছোঁয়া লাগেনি বলে মন্তব্য করেছেন সংসদ সদস্য আলহাজ্ব মোঃ ছলিম উদ্দীন তরফদার সেলিম। 
 
রবিবার দুপুরে নওগাঁর মহাদেবপুর উপজেলার শিক্ষক সমিতির আয়োজনে জাহাঙ্গীরপুর সরকারি বালিকা বিদ্যালয় ও কলেজ চত্বরে শিক্ষার শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন এমপি ছলিম উদ্দীন তরফদার সেলিম।
 
ছলিম উদ্দীন তরফদার সেলিম এমপি আরো বলেন, উন্নয়নের মহাসড়কে চলছে দেশ।
 
তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে দেশের যে উন্নয়ন হয়েছে তা অতীতে কোন সরকারের আমলে হয়নি। আমাদের দেশের অর্থায়নে পদ্মাসেতু তৈরি হয়েছে, মেট্রোরেল চলছে। মাধ্যমিক বিদ্যালয়ে ৪র্থ শ্রেণির কর্মচারী বাড়ানো হয়েছে। দেশের সকল সেক্টরের মতো শিক্ষা সেক্টরেও উন্নয়ন হয়েছে। আমার নির্বাচনী এলাকায় হয়তোবা এমন কোন শিক্ষা প্রতিষ্ঠান খুঁজে পাওয়া যাবে না যেখানে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ছোঁয়া লাগেনি। 
 
তিনি আরো বলেন, বর্তমান বিশ্ব চলছে তথ্যপ্রযুক্তির উপর। সারা বিশ্বের সাথে তাল মিলিয়ে চলার জন্য প্রতিটি বিদ্যালয়ে শেখ রাসেল ল্যাব বিতরণ করছে সরকার। যা আমাদের আগামী প্রজন্মকে সারা বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে সাহায্য করবে। শেষে তিনি আগামী নির্বাচনে আওয়ামীলীগ সরকারকে ভোট দিয়ে দেশের উন্নয়নে আবারও ক্ষমতায় আনার আহ্বান জানান তিনি।
 
অধ্যক্ষ আলহাজ মোঃ নাজিম উদ্দীন মিঞার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসান হাবীব ভোদন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মোতাহার হোসেন, জেলা পরিষদ সদস্য গোলাম নূরানী আলাল, অধ্যক্ষ আরিফুর রহমান, অধ্যক্ষ আলহাজ মোবারক আলী, অধ্যক্ষ হারুন অর রশিদ, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি এস এম ইব্রাহিম হোসেন প্রমুখ।


আপনার মূল্যবান মতামত দিন: