নওগাঁয় ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা

শহিদুল ইসলাম জি এম মিঠন | ১২ নভেম্বর ২০২৩, ২০:২৮

প্রতীকী ছবি
নওগাঁয় ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা জাহিদুর রহমান জাহিদকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। রবিবার সকালে নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়ন পরিষদ-এ ঘটনাটি ঘটে।
 
এ সময় দুর্বৃত্তরা ইউপি চেয়ারম্যান জাহিদকে দেশীয় ধারালো অস্ত্র ছুরি ও হাসুয়া দিয়ে তার হাতে এবং শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করে। গুরুত্বর আহত চেয়ারম্যান জাহিদকে বগুড়া জিয়া মেডিকেলে ভর্তি করা হয়েছে। তবে কি কারণে তার উপর হামলার ঘটনা ঘটলো তা সঠিকভাবে বলতে পারেনি কেউ।
 
পারইল ইউপি সচিব তরিকুল বলেন, পরিষদে চেয়ারম্যানের কক্ষে সেবাপ্রত্যাশীদের সেবা দিচ্ছিলেন চেয়ারম্যান জাহিদ। এ সময় মাস্ক পরে ৬-৭ জন ব্যক্তি ইউনিয়ন পরিষদে ঢুকেন। তাদের মধ্যে ২জন চেয়ারম্যানের কক্ষে প্রবেশ করে। এরপর চেয়ারম্যানের সঙ্গে কথা বলতে বলতে তারা চেয়ারম্যানের উপর হামলা চালায়। এ সময় দুর্বৃত্তরা ইউপি চেয়ারম্যান জাহিকে পাইপ দিয়ে মারধর করাসহ দেশীয় ধারালো অস্ত্র দিয়ে হাতসহ শরীরের বিভিন্ন স্থানে কোপান। এরপর চেয়ারম্যানকে গুরুত্বর আহত করে তারা পালিয়ে যান। হামলাকারী দুর্বৃত্তরা মাস্ক পরে থাকায় তাদের চেনা যায়নি।
 
তিনি আরও বলেন, চেয়ারম্যান জাহিদকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে আদমদিঘী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বগুড়া জিয়া মেডিকেলে নেওয়া হয়েছে।
 
এ ব্যাপারে রাণীনগর থানার ওসি আবু ওবায়েদ বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয় ক্ষতিয়ে দেখা হচ্ছে। ইউপি চেয়ারম্যান জাহিদের উপর হামলাকারী কাউকে ছাড় দেওয়া হবে না। দ্রুত তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।


আপনার মূল্যবান মতামত দিন: