কিশোরগঞ্জে ডিবি পুলিশ কর্তৃক ১৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ২

আব্দুর রউফ ভূঁইয়া, কিশোরগঞ্জ প্রতিনিধি | ১২ নভেম্বর ২০২৩, ১৮:০২

ফাইল ছবি
কিশোরগঞ্জ সদর উপজেলার হয়বতনগর এলাকা থেকে জহিরুল ইসলাম (৪৫) ও সিরাজ উদ্দিন (৩৭) নামের দুই মাদক ব্যবসায়ী কে ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
 
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী জহিরুল ইসলাম, কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলার গুপদিঘি এলাকার আব্দুল খালেকের ছেলে, এবং সিরাজ উদ্দিন কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার দক্ষিণ গোবিন্দপুর এলাকার নবী হোসেনের ছেলে।
 
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এসআই (নি:) মোঃ রমজান আলী সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় গত শনিবার ১১ নভেম্বর দিবাগত রাত ১১.৩৫ মিনিটের সময় কিশোরগঞ্জ সদর থানাধীন হযরতনগর সাকিনস্থ বাসা নং-৮৪৬ কলেজ ফিশারী লিংরোড জনৈক ইকবাল হোসেন এর ত্রিত্বয় ভবনের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে উল্লেখিত মাদক ব্যবসায়ীদের কে গ্রেফতার করেছে। এ সময় মাদক ব্যবসায়ীদের হেফাজতে থাকা সর্বমোট ১৪৫ (একশত পয়তাল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে রাত ১১.৪৫ মিনিটের সময় জব্দ তালিকামূলে জব্দ করেছে।
 
এই ঘটনায় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

আপনার মূল্যবান মতামত দিন: