ঘোড়াঘাটে ধানক্ষেতে মিললো গৃহবধূ লাশ

মনোয়ার বাবু, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি | ৮ নভেম্বর ২০২৩, ২০:০৮

ঘটনাস্থল পরিদর্শন করছেন ওসি আসাদুজ্জামান

দিনাজপুরের ঘোড়াঘাটে ধান ক্ষেতের ভিতরে জমির আইলের উপর থেকে ফেরদৌসী (২৭) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৮ নভেম্বর) বিকাল সাড়ে ৩ টায় উপজেলার কৃষ্ণপুর গ্রামের ধান ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ফেরদৌসী ওই গ্রামের ভ্যান চালক সাগর মিয়া স্ত্রী।

নিহতের শ্বাশুড়ি ফাতেমা বেগম জানান, সকালের খাবার খাওয়া পর বেলা অনুমান ১১টায় বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে প্রতি দিনের মত গরু-ছাগলের ঘাস কাটার জন্য তার ছেলের বৌ বের হয়। অন্যন্যা দিন তার দুই ছেলের বৌ এক সঙ্গে গেলেও ঘটনার দিন সে একাই যায় বলে জানান। পরে স্থানীয়রা মরদেহ দেখতে পেয়ে তাদের কে খবর দেয়।

স্থানীয় মেম্বার মুনসুর আলী ও পুলিশ জানায়, কতিপয় উপ-জাতির লোকজন মাছ ধরার উদ্দেশ্যে ধান ক্ষেতের ভিতরে গেলে জমির আইলের উপর ওই গৃহবধূর লাশ দেখতে পেয়ে স্থানীয়দের খবর দেয়। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ সেখানে উপস্থিত হয়। পুলিশের ধারণা তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি),আসাদুজ্জামান বলেন, নিহতের গলায় ফাঁস দেওয়ার মত গোল কালো দাগ রয়েছে। মৃতের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। পিবিআইকে খবর দেওয়া হয়েছে। তারা এসে ফরেনসিক কার্যক্রম চালাবে। ঘটনার রহস্য উদঘাটনে আমরা কাজ করছি। ময়না তদন্তের জন্য মরদেহ এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: