ফুলবাড়িয়ায় এনসিডিসি কর্ণারে স্বাস্থ্য সেবা 

রতন আহামেদ, ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি | ৫ নভেম্বর ২০২৩, ১১:৪২

ফুলবাড়িয়ায় এনসিডিসি কর্ণারে স্বাস্থ্য সেবা 
ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের প্রতিনিধিরা খোঁজ খবর নেন।
 
রবিবার সকালে স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে এসে অবহিত করেন। নন কমিউনিকেবল ডিজিজ কন্ট্রোল প্রোগ্রাম (NCDC) কর্ণার স্বাস্থ্য অধিদপ্তর। 
 
রোগীদেরকে ডিজিটাল ডাটা এবং রেজিস্ট্রেশনের মাধ্যমে স্বাস্থ্য সেবা প্রদান করা হয়। স্বাস্থ্যসেবার আওতায়  থাকছেন হাইপারটেনশন, ডায়াবেটিস,হার্ট।
 
এসময় উপস্থিত ছিলেন ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ অফিসার ডাঃ বিধান চন্দ্র দেবনাথ,সার বিলেন্স মেডিকেল অফিসার ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ডাঃ আব্বাস ইবনে করিম।
 
অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন  জুনিয়র কনসালট্যান্ট (এনেস্থেশিয়া)ডাঃ মোমিনুল ইসলাম,এনসিডিসি কর্ণার এর মেডিকেল অফিসার ডাঃনাহিদা আফরিন জেনি,ডাঃ ইশতিয়াক আহমেদ ইমন,ডাঃ শোয়েব মিয়া,ডিভিশনাল প্রোগ্রাম অফিসার মোঃ আসলাম পারভেছ, ফিল্ড মনিটরিং অফিসার আব্দুল্লাহ আল মামুন, নাসিং অফিসার সালেহা আক্তার প্রমুখ।
 
ডাঃ বিধান চন্দ্র দেবনাথ বলেন, ঔষধ খেলেই চলবে না নিয়ম মেনে চলতে হবে।এই প্রকল্পটি সেবাগ্রহীতাদের সন্তুষ্টি অর্জনের পাশাপাশি প্রতিটি ধাপে অত্যন্ত সফল প্রমাণিত হয়েছে। পরবর্তী ধাপে এর পরিসর আরও বাড়ানো প্রয়োজন। শুধু শিক্ষার মাধ্যমেই কুসংস্কার দূর করা সম্ভব। পরিসর আরও বাড়ানো প্রয়োজন। শুধু শিক্ষার মাধ্যমেই কুসংস্কার দূর করা সম্ভব।

আপনার মূল্যবান মতামত দিন: