ইসলামপুরে সাংবাদিকের সাথে নবাগত সহকারী পুলিশ সুপারের  মতবিনিময় সভা

রুবেল মিয়া, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি  | ৩ নভেম্বর ২০২৩, ২০:৩৮

ইসলামপুরে সাংবাদিকের সাথে নবাগত সহকারী পুলিশ সুপারের  মতবিনিময় সভা
জামালপুরের ইসলামপুর উপজেলার কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদিকদের সাথে সহকারী পুলিশ সুপার (ইসলামপুর সার্কেল) অভিজিৎ দাস ও অফিসার ইনচার্জ শ্রী সুমন তালুকদার মতবিনিময় সভা করেছেন।
 
বৃহস্পতিবার (২ নভেম্বর) রাতে ইসলামপুর প্রেসক্লাব হল রুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
 
ইসলামপুর প্রেসক্লাবের সভাপতি মোরাদুজ্জামান মোরাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাফিজ লিটনের সঞ্চালনায়, বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার(ইসলামপুর সার্কেল) তিনি বলেন, পুলিশ এবং সাংবাদিক এক হয়ে কাজ করলে এই উপজেলার মানুষ ভালো থাকবে। আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু সোনার বাংলা বিনির্মাণে যে স্বপ্ন দেখেছিলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অহর্নিশি কাজ করে যাচ্ছে, তিনি যে স্মার্ট বাংলাদেশের স্বপ্ন দেখেছেন,সেটি বাস্তবায়ন করতে আপনাদের সার্বিক সহযোগিতা প্রয়োজন।অফিসার ইনচার্জ শ্রী সুমন তালুকদার বলেন, যোগদানের পর থেকেই আপনাদের সহযোগিতায় কয়েকটি ভালো কাজ সফলতার সাথে শেষ করতে পেরেছি। আমি প্রতিদিন একটি করে ভালো কাজ করতে চাই এবং এই উপজেলায় মাদক, জুয়া, বাল্যবিবাহ, ইভটিজিং ও নারী নির্যাতনসহ সকল অবৈধ কাজ বন্ধ করতে আপনাদের সার্বিক সহযোগিতা চাই।
 
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, ইসলামপুর প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি কোরবান আলী, ডি এস বি- সাব ইন্সপেক্টর শহিদুল ইসলাম শহীদ, ইত্তেফাক ইসলামপুর প্রতিনিধি শফিকুল ইসলাম ফারুক, ৭১টিভি ইসলামপুর প্রতিনিধি লিয়াকত হোসেন লায়ন, ইসলামপুর প্রেসক্লাবের ক্রীড়া বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রঞ্জু।উপস্থিত ছিলেন, ইসলামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ফিরোজ খান লোহানী, ইসলামপুর প্রেসক্লাবের সহ-সভাপতি রহিমা সুলতানা মুকুল, দপ্তর সম্পাদক হোসেন রানা, কার্যনির্বাহী সদস্য হেলাল উদ্দিন, হোসেন শাহ ফকির, সদস্য হাসর আলী, আব্দুল মোতালেবসহ আরো অনেকে। পরে অফিসার ইনচার্জের পক্ষ থেকে সাংবাদিকদের মাঝে কলম উপহার দেন।

আপনার মূল্যবান মতামত দিন: