ভালুকায় বিএনপির আহবায়ক সহ ৬৬ জনের নামে পৃথক ২ মামলা

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ প্রতিনিধি | ৩০ অক্টোবর ২০২৩, ১৯:২৩

ভালুকায় বিএনপির আহবায়ক সহ ৬৬ জনের নামে পৃথক ২ মামলা
ময়মনসিংহের ভালুকা উপজেলা বিএনপির আহবায়ক ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু ও সিনিয়র যুগ্ন আহবায়ক আলহাজ¦ মোরশেদ আলম,যুগ্ন আহবায়ক সালাউদ্দিন সরকার ও পৌর বিএনপির আহবায়ক হাতেম খান উপজেলা  যুবদল ও ছাত্রদল সভাপতি ,সম্পাদকসহ ৬৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৬শ জনকে আসামী করে (৩০ অক্টোবর) মঙ্গলবার দুপুরে ভালুকা মডেল থানার এস.আই সামিউল হক ও এস.আই মানিকুল  ইসলাম  বাদী হয়ে ভালুকা মডেল থানায় বিস্ফোরক আইনে পৃথক দুটি  মামলা দায়ের করেছেন।
 
মামলা নম্বর দুটি ৪৪ ও ৪৫ ওই মামলায় বিএনপি,যুবদল,ছাত্রদলের ৪ নেতা কর্মীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছেন।  গ্রেফতারকৃতরা হলেন আবুল কালাম,ওয়াসিম,গোলাম মৌওলা ও নজরুল ইসলাম।
 
মামলা সূত্রে জানা যায়, বিএনপির সকাল সন্ধা হরতাল চলা কালে রবিবার সকালে উপজেলা বিএনপির আহবায়ক ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু গ্রæপের নেতা কর্মীরা উপজেলার ভরাডোবা বাসষ্টেন্ড  এলাকায়  ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে গাড়ী ভাংচুর চালায় এসময় পুলিশ বাধা দিলে তাদের উপর হামলা চালায় এতে ২ পুলিশ আহত হয়।
 
 অপরদিকে  উপজেলা  বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক আলহাজ¦ মোরশেদ আলম,গ্রæপের  নেতা কর্মীরা  উপজেলার জামিরদিয়া আইডিয়াল মোড় নামক স্থানে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে গাড়ী ভাংচুর চালায় এসময় পুলিশ বাধা দিলে তাদের উপর হামলা চালায় এতে ৪ পুলিশ আহত হয়। আহত পুলিশ সদস্যদের ভালুকা উপজেলা সাস্থকমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
 
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামালা হোসেন জানান,রাস্তা অবরোধ করে গাড়ী ভাংচুর ককটেল বিস্ফোরন সরকারী কাজে বাঁধা ও আমাদের ৬ পুলিশ সদস্য আহত হয়। এঘটনায় গাড়ী ভাংচুর ও সরকারী কাজে বাধা দেয়ার ঘটনায়  দুটি মামলা নেয়া হয়েছে। ৪ আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে এবং বাকী আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে। 
 
ভালুকা উপজেলা বিএনপির আহবায়ক ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু জানান, মিথ্যা মামলা দিয়ে আমাদের নেতা কর্মীদের হয়রানী করছে। মামলা দিয়ে আমাদের দাবিয়ে রাখা যাবেনা।
 

আপনার মূল্যবান মতামত দিন: