নরসিংদীতে পুলিশের পৃথক অভিযানে শিবিরের ৭ নেতাকর্মী গ্রেফতার

আশিকুর রহমান, নরসিংদী প্রতিনিধি  | ২৮ অক্টোবর ২০২৩, ১৯:০৮

প্রতীকী ছবি
নাশকতার মামলায় নরসিংদীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছাত্র শিবিরের ৭নেতা কর্মীকে আটক করেছেন নরসিংদী মডেল থানা পুলিশ। তথ্যটি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফিন। 
 
আটককৃতরা হলেন: রায়পুরা উপজেলার মাহমুদপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে মোঃ বিল্লাল হোসেন (২২), মনোহরদী উপজেলার লেবুতলা জালপাড়া গ্রামের সানা উল্লাহ মিয়ার ছেলে শফিকুল ইসলাম (১৯), একই উপজেলার চকতারদী গ্রামের আতাউর রহমানের ছেলে আরাফাত (১৯), গাজিপুর জেলার কাপাসিয়া উপজেলার দক্ষিণগাঁও গ্রামের মোঃ আলাউদ্দিন মিয়ার ছেলে ও নরসিংদী সদর থানা ছাত্র শিবিরের সভাপতি জুনায়েদ(২২), জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার মোছলেমাবাদ গ্রামের জুয়েল মিয়ার ছেলে শাহরিয়ার ইসলাম শাহেদ (২০), রায়পুরা উপজেলার মির্জারচর পশ্চিমপাড়া গ্রামের রিয়াজত উল্লাহর ছেলে মাসুম (২১) ও সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের পুরানপাড়া গ্রামের মুজিবর রহমানের ছেলে মোয়াজ্জেম হোসেন আকিব (১৯)।
 
অতিরিক্ত পুলিশ সুপার জানান, গত ২৭ জুলাই নাশকতার ঘটনায় নরসিংদী মডেল থানায় দায়েরকৃত মামলায় জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম) এর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কে এম শহীদুল ইসলাম সোহাগের নেতৃত্বে নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া ও সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত পুলিশের একটি চৌকস দল সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের গাবতলী ও আশপাশের বিভিন্ন স্হানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
 
তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা উল্লেখিত মামলার ঘটনায় জড়িত থাকার প্রমানের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে। তারা সকলেই ছাত্র শিবিরের গুরুত্বপূর্ণ পদে এবং শিবিরের রাজনীতির সাথে সক্রিয়।   

আপনার মূল্যবান মতামত দিন: