রাণীশংকৈলে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

আনোয়ার হোসেন আকাশ, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি | ২৪ অক্টোবর ২০২৩, ১৫:৩৪

রাণীশংকৈলে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার
ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলায়  গৃহবধূর লাশ উদ্ধার হয়েছে। বাবার বাড়ি আশ্রয়ণ প্রকল্পের শয়ন ঘর থেকে লতা (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
 
মঙ্গলবার (২৪ অক্টোবর) সকালের দিকে উপজেলার নন্দুয়ার ইউনিয়নের ভোলাপাড়া গ্রামের আশ্রয়ণ প্রকল্পে এই ঘটনা ঘটে।ওই গৃহবধু ভোলাপাড়া গ্রামের বাপ্পীর স্ত্রী। এক বছর আগে তাদের বিয়ে হয়েছিলো। বিয়ের পর বাপ্পী ঢাকায় গার্মেন্টসের কাজের জন্য পাড়ি জমান।
 
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, পুর্ব ভোলাপাড়া আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা  পিতা দুলালের বাড়ীতে কয়েকদিন আগে লতা মেহমান আসে। কাল রাতে সে অজ্ঞাত কারণে ঘরের তীরের সাথে ওড়না দিয়ে ফাঁস দেয়। সকালে পরিবারের লোকজন ঘরের তীরের সাথে লতাকে ঝুলে থাকতে দেখে চিৎকার দিলে তখনি স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। তবে লতার বাবা দুলাল হোসেন বলেন, কারো প্রতি তার কোন অভিযোগ নেই। 
 
রানীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলাম মন্ডল জানান, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হই এবং মরদেহ ঝুলন্ত অবস্থায় পেয়ে সেখান থেকে উদ্ধার করি। কোন অভিযোগ বা সন্দেহ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। গৃহবধূর মৃত্যুর ঘটনায় থানায় একটি অপমৃত্যু মৃত্যু মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে । 

আপনার মূল্যবান মতামত দিন: