করগাঁও ইউনিয়নের পূজা মন্ডপ পরিদর্শন করলেন ইউপি চেয়ারম্যান লায়ন নাদিম মোল্লা

আব্দুর রউফ ভূঁইয়া, কিশোরগঞ্জ প্রতিনিধি | ২৪ অক্টোবর ২০২৩, ১৪:২৭

করগাঁও ইউনিয়নের পূজা মন্ডপ পরিদর্শন করলেন ইউপি চেয়ারম্যান লায়ন নাদিম মোল্লা

সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব উপলক্ষে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার ঐতিহ্যবাহী করগাঁও ইউনিয়নের  বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন ৩ নং করগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মোঃ নাদিম মোল্লা।

 
সোমবার (২৩ অক্টোবর) সন্ধ্যার পর তিনি করগাঁও ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের নির্বাচিত জনপ্রতিনিধিদের কে সাথে নিয়ে  করগাঁও ইউনিয়নের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন। পূজা মণ্ডপ পরিদর্শনে গিয়ে তিনি পূজা মণ্ডপের পূজারী ভক্ত, ও পুণ্যথীদের সঙ্গে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন এবং সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় বিনিময় করেন,পূজার আইন শৃঙ্খলা সহ সার্বিক পরিস্থিতির খোঁজ খবর নেন। পূজা মণ্ডপ পরিদর্শন কালে ইউ পি চেয়ারম্যান লায়ন মোঃ নাদিম মোল্লা বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শই অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়া। এখানে আমরা যারা হিন্দু, মুসলিম বসবাস করি সবাই ভাই ভাই, ধর্ম যার যার উৎসব সবার।
 
পরিদর্শন শেষে তিনি পূজা উদযাপন কমিটির সভাপতি সাধারণ সম্পাদকদের হাতে আর্থিক সহায়তা তুলে দেন। এ সময় পূজা মণ্ডপে উপস্থিত ছিলেন কটিয়াদী থানাধীন বাট্টা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো: মোশাররফ হোসেন ছাড়াও  পূজা মণ্ডপ পরিচালনা কমিটির নেতৃবৃন্দ গন, ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের নির্বাচিত ওয়ার্ড মেম্বারগন।

আপনার মূল্যবান মতামত দিন: