কিশোরগঞ্জে ডিবি পুলিশের পৃথক অভিযানে ৩১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ৩

আব্দুর রউফ ভূঁইয়া, কিশোরগঞ্জ প্রতিনিধি | ২০ অক্টোবর ২০২৩, ১৮:২৫

কিশোরগঞ্জে ডিবি পুলিশের পৃথক অভিযানে ৩১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ৩
কিশোরগঞ্জে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে জেলার বিভিন্ন স্থান থেকে মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।
 
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে  জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এসআই (নিঃ)মোঃ ফারুক আহমেদ  সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দিবাগত রাত ১১.৪০ মিনিটের সময় কিশোরগঞ্জ জেলা সদরের   পৌরসভাধীন পশ্চিম তারাপাশা সাকিনস্থ রেল স্টেশনের পশ্চিম পাশে মেসার্স মা বাবা সাইকেল ষ্টোরের সামনে একরামপুর হইতে যশোদলগামী পাকা রাস্তায় এক  অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। সজিব  (২০), পিতা-মজিবর সাং-কানিকাটা (বিলপাড়) থানা-কিশোরগঞ্জ জেলা-কিশোরগঞ্জ ২। সম্রাট বাহাদুর  (২৪) পিতামৃত-  এনামুল  হক   সাং-উরদিঘী (মরিচখালি)  থানা- করিমগঞ্জ  জেলা কিশোরগঞ্জ দের কে গ্রেফতার করে এবং মাদক ব্যবসায়ীদের হেফাজত থাকা  ১১০ (একশত দশ  ) পিস ইয়াবা ট্যাবলেট  নামক মাদকদ্রব্য উদ্ধার করে রাত ১১.৪০ মিনিটের সময় জব্দ তালিকামূলে জব্দ করেছে। 
 
অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এসআই (নিঃ)মোঃ জামিরুল ইসলাম  সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় গত বৃহস্পতিবার ১৯ অক্টোবর   রাত ১১.১৫  মিনিটের সময় কিশোরগঞ্জ জেলার ভৈরব  থানাধীন কালিপুর পশ্চিমপাড়া সাকিনস্থ হান্নান মিয়া (৩৪), পিতামৃত-আঃ আলী এর মুদির দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মনির মিয়া (৪০), পিতা-মৃত ইয়াকুব মোল্লা, সাং-শোজামোড়া, থানা-বিজয়নগর, জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে গ্রেফতার করে এবং মাদক ব্যবসায়ীর হেফাজত থাকা  ২০০ (দুই শত) পিস ইয়াবা ট্যাবলেট  নামক মাদকদ্রব্য উদ্ধার করে রাত ১১:৩০ মিনিটের সময় জব্দ তালিকামূলে জব্দ করেছে।
 
উপরোক্ত ০২টি ঘটনায় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর থানা ও ভৈরব থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। 

আপনার মূল্যবান মতামত দিন: