স্বাস্হ্যসেবায় অবদানে স্বীকৃতি পেল শ্রীনগর ইউনিয়ন পরিষদ

আশিকুর রহমান, নরসিংদী প্রতিনিধি  | ২০ অক্টোবর ২০২৩, ১৫:৩২

স্বাস্হ্যসেবায় অবদানে স্বীকৃতি পেল শ্রীনগর ইউনিয়ন পরিষদ
পরিবার পরিকল্পনা বিভাগের আওতাধীন মা ও শিশু স্বাস্হ্য কার্যক্রমে বিশেষ অবদান রাখায় নরসিংদীর রায়পুরা জেলার শ্রীনগর ইউনিয়নকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ হিসেবে ঘোষনা করেছেন উপজেলা প্রশাসন।
 
মা ও শিশুর শতভাগ স্বাস্থ্যসেবা নিশ্চিত করায় রায়পুরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শ্রেষ্ঠ ইউনিয়ন হিসেবে এ সম্মাননা স্মারক গ্রহণ করেন শ্রীনগর ইউপি চেয়ারম্যান নিয়াজ মোর্শেদ খান রাসেল।
 
বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রায়পুরা উপজেলা হল রুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 
 
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজগর হোসেন এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়লা কানিজ লাকি। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী মোঃ মোমেন মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা মানিক, পৌর মেয়র মোঃ জামাল মোল্লা, রায়পুরা সরকারি কলেজের অধ্যক্ষ হুমায়ন কবির প্রমুখ।
 
ইউপি চেয়ারম্যান নিয়াজ মোর্শেদ খান বলেন, বাংলাদেশ বিনির্মানে স্বাস্থ্যসেবা একটি অপরিহার্য অঙ্গ। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মানুষের দারগুরায় স্বাস্থ্যসেবা পৌচ্ছে দিতে পেরে আমি ধন্য। রায়পুরা উপজেলার মধ্যে শ্রীনগর ইউনিয়নটি একটি মডেল। স্বাস্থ্যসেবায় শ্রেষ্ঠ ইউনিয়ন হিসেবে নির্বাচিত করায় উপজেলা পরিবার ও পরিকল্পনা বিভাগ ও উপজেলা প্রশাসনকে ইউনিয়নবাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।


আপনার মূল্যবান মতামত দিন: