মহিপুরে দুর্যোগ-প্রস্তুতি মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত

আল-আমিন অনিক, কলাপাড়া প্রতিনিধি | ১ মে ২০২৩, ০৩:৫৭

ছবি- সংগৃহীত

মহিপুরে দুর্যোগ প্রস্তুতি মুলক ক্যাম্পেইন-২০২৩ উপলক্ষ্যে গুডনেইবারস বাংলাদেশ, কলাপাড়া কমিউনিটি ডেভেলপমেন্ট প্রজেক্ট “স্মার্ট বাংলাদেশের প্রত্যয়, দুর্যোগ প্রস্তুতি সবসময়” প্রতিপাদ্য বিষয় সামনে রেখে মহিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে রবিবার দুপুর ২টায় স্কুল শিক্ষার্থী, অবিভাবক, শিক্ষক ও বিভিন্ন সরকারী কর্মকর্তাদের নিয়ে আলোচনা সভার আয়োজন করেন।

সভায় সকল শ্রেণীর ৩০০ জন অংশগ্রহণ করেন। সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘুর্ণিঝড় প্রস্তুতি কর্মসুচীর সহকারী পরিচালক মো. আসাদুজ্জামান খান, ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান জনাব মো. জাহেদুল ইশলাম সেলিম, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সহ প্রোগ্রাম অফিসার মো. আল-আমিন এবং গুডনেইবারস জাপান মোফা. ডি.আর.আর প্রজেক্ট এর কোঅর্ডিনেটর জনাব দিপক কুমার দাস এবং হেলথ অফিসার জনাব পঙ্কজ কুমার বিশ্বাস।

উক্ত অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন কে. এম. আবুল ফাত্তাহ্, (ম্যানেজার, কলাপাড়া সিডিপি) গুড নেইবারস্ বাংলাদেশ। সভায় সকল অংশগ্রহনকারীদের মাঝে সচেতনতার জন্য লিফলেট ও টি-শার্ট বিতরণ করা হয়। সকল অতিথিবৃন্দ ঘুর্ণিঝর প্রস্তুতি বিষয়ে আলোচনা করেন। আলোচনা সভাটি সঞ্চালনা করেন বাবু মন্ডল, অফিসার (সিডিপি প্রোগ্রাম)


আপনার মূল্যবান মতামত দিন: