বিজিবি'র অভিযানে বিভিন্ন প্রকার ভারতীয় অবৈধ মালামাল আটক

মো. সাজ উদ্দিন, সিলেট | ১২ এপ্রিল ২০২৩, ০১:৫৪

ছবি- সংগৃহীত

বিজিবি সিলেট সেক্টরের অধীনস্থ জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) কর্তৃক পরিচালিত অভিযানে বিভিন্ন প্রকারের বিপুল পরিমাণ ভারতীয় চোরাচালানী মালামাল আটক করা হয়েছে।

বিজিবি সূত্রে জানা যায়, চোরাচালান প্রতিরোধকল্পে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ১০ ও ১১ এপ্রিল ২০২৩ তারিখে জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) অধীনস্থ জৈন্তাপুর, সুরাইঘাট, লোভাছড়া বিওপি'র জৈন্তাপুর ও কানাইঘাট উপজেলার সীমান্তবর্তী বিভিন্ন এলাকায় টহল দল অভিযান পরিচালনা করে।

বিজিবি টহল দলের টের পেয়ে চোরাকারবারিরা মালামাল ফেলে ছত্রভঙ্গ হয়ে গ্রামে পালিয়ে যায়। অতঃপর সকল অভিযানে টহল দল চোরাকারবারিদের ফেলে যাওয়া বিভিন্ন প্রকারের বিপুল পরিমাণ ভারতীয় বিভিন্ন প্রকার কসমেটিকস, চিনি, চকলেট, মোবাইল সেট এবং শুটকি মাছ উদ্ধার করতে সক্ষম হয়। আটককৃত বিভিন্ন প্রকারের ভারতীয় বিপুল পরিমাণ চোরাচালানী মালামালের আনুমানিক মূল্য ৩৩,৩৫,০০০ টাকা।

জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) কমাণ্ডিং অফিসার (সিও) মো. আসাদুন্নবী জানান, বর্তমান সরকারের নির্দেশনা অনুযায়ী সীমান্তে নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধকল্পে সীমান্ত পর্যায়ে বিজিবি'র অভিযানিক কর্মকাণ্ড ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। আটককৃত বিভিন্ন প্রকারের ভারতীয় বিপুল পরিমাণ চোরাচালানী মালামাল স্থানীয় শুল্ক অফিসে জমা করা হবে।



আপনার মূল্যবান মতামত দিন: