রাতের ভোটে এমপি হয়েছেন মহিব : মন্তব্য সাবেক এমপির

আল-আমিন, কলাপাড়া উপজেলা প্রতিনিধি | ৮ এপ্রিল ২০২৩, ০৪:৪৪

ছবি- সংগৃহীত

সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী, সাবেক এমপি ও বর্তমান কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট মাহবুবুর রহমান তালুকদারের একটি কল রেকর্ড ইতোমধ্যেই সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ নিয়ে জনমনে উঠেছে আলোচনা-সমালোচনার ঝড়।

সম্প্রতি এক ইউনিয়ন শ্রমিকলীগের নেতার সাথে কথোপকথনের ওই অডিওতে শোনা যায় মাহবুবুর রহমান তালুকদার বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনের ভোট রাতে অনুষ্ঠিত হয়েছে। মূলত পটুয়াখালী ৪- (কলাপাড়া, মহিপুর, কুয়াকাটা, রাঙ্গাবালী) আসনের বর্তমান সংসদ সদস্য অধ্যক্ষ মহিবুর রহমান মহিবকে উদ্দেশ্য করে এমন মন্তব্য করেন। শ্রমিকলীগ নেতার কথার উত্তরে সাবেক এমপি বলেন, মহিব রাতের ভোটে এমপি হয়েছেন। শেখ হাসিনা তাকে মনোনয়ন দেয়নি বলেও বলতে শোনা গেছে ওই কল রেকর্ডে।

শ্রমিকলীগ নেতার ফেইসবুক স্টাটাসকে কেন্দ্র করেই এ বিপত্তি সৃষ্টি হয়। জানা যায়, মহিপুর থানার ডালবুগঞ্জ ইউপির শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রুমান তার ফেইসবুকে বর্তমান সংসদ সদস্য অধ্যক্ষ মহিবুর রহমান মহিবের উন্নয়নের কিছু চিত্র তুলে তাকে মানবতার ফেরিওয়ালা আখ্যা দিয়ে তার ফেইসবুকে পোস্ট করেন এটি সাবেক এমপির দৃষ্টিগোচর হলে তিনি রুমান কে কল দিয়ে বর্তমান সংসদ সদস্য কে মানবতার ফেরিওয়ালা উপাধি দেওয়ার কারণ জানতে চাওয়াসহ নানা প্রশ্ন শুরু করেন। একপর্যায়ে তাকে দেখে নেওয়া হুমকিও দেন সাবেক এমপি। আওয়ামী লীগ করতে হলে তার কাছ থেকে সার্টিফিকেট নিতে হবে বলে জানান তিনি।

এ বিষয়ে ডালবুগঞ্জ ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান, সাবেক এমপির আচার-আচরণে আমি হতবাক। বর্তমান সংসদ সদস্য অধ্যক্ষ মহিবুর রহমানকে মানবতার ফেরিওয়ালা বলে ফেসবুকে স্টাটাস দেওয়ায় সাবেক এমপি আমাকে বিভিন্ন হুমকি ধামকি সহ আমাকে দেখে নেওয়ার হুমকি দেয়। আমি বর্তমানে নিরাপত্তাহীনতায় আছি।


আপনার মূল্যবান মতামত দিন: