মাটিরাঙ্গায় ইউপি চেয়ারম্যানের সততা স্টোর উদ্বোধন

এ এম ফাহাদ, খাগড়াছড়ি | ২ এপ্রিল ২০২৩, ০৫:৩৮

ছবি- সংগৃহীত

'শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ' এই স্লোগানকে ধারণ করে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ভবানীচরণ রোয়াজা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরণ ও সততা স্টোর উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ), বেলা সাড়ে ১১ টার দিকে মাটিরাঙ্গা ভবানীচরণ রোয়াজা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে সততা স্টোরের উদ্বোধন করেন গোমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: তফাজ্জল হোসেন। এ সময় তিনি ১২ জন দরিদ্র্য শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরণ এবং অত্র বিদ্যালয়ে বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধানা দেন তিনি।

একই সময়ে গোমতী আইডিয়াল স্কুল এন্ড কলেজে নিজ অর্থায়নে ১৫ জোড়া টেবিল বিতরণ করেন।

শিক্ষাজীবন থেকেই শিক্ষার্থীদের মধ্যে সততা চর্চার অভ্যাস গড়ে উঠবে মন্তব্য করে গোমতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: তফাজ্জল হোসেন বলেন, আজকের শিক্ষার্থীরাই আগামী দিনে দেশের নেতৃত্ব দেবে।

তাই তাদের মধ্যে নৈতিকতা ও সততার চর্চা থাকা জরুরি। জাতীর পিতার স্বপ্ন বাস্তবায়ন করতে ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিক্ষর্থীদের মন দিয়ে পড়াশুনা করার তাগিদ দেন তিনি।

এ সময়, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো: আমিরুল হাসান, ভবানীচরণ রোয়াজা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো: এরশাদ আলী, ১৮৯ নং গোমতীর হেডম্যান রন্জিত, প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মূল্যবান মতামত দিন: