শ্বশুরবাড়ি থেকে স্ত্রী না ফেরায় অভিমানে স্বামীর আত্মহত্যা

সময় ট্রিবিউন ডেস্ক | ২৮ মার্চ ২০২৩, ২২:৫৯

সংগৃহীত

নোয়াখালীর কবিরহাটে তাওহীদ (২১) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের লোকজনের দাবি, স্ত্রীকে বারবার চেষ্টা করেও বাবার বাড়ি থেকে আনতে না পেরে তিনি ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। 

আজ মঙ্গলবার (২৮ মার্চ) সকালে উত্তর সুন্দলপুল গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সোমবার (২৭ মার্চ) তারাবির নামাজ শেষে নিজের কক্ষে শুয়ে পড়েন তিনি। পরে ভোরে সাহরি খাওয়ার জন্য ডাকলে সাড়া না পেয়ে তার কক্ষে গিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

নিহত তাওহীদ সুন্দলপুর ইউনিয়নের উত্তর সুন্দলপুর গ্রামের মো. মহিউদ্দিন প্রকাশ খোকনের ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি ছিলেন। দুপুরে ময়নাতদন্তের পর তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যার নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তার বাবার দায়ের করা অপমৃত্যু মামলার তদন্ত চলছে।

ছেলের বাবা মো. মহিউদ্দিন খোকন বলেন, ৯ মাস আগে কবিরহাটের পরশুরামপুর গ্রামের মৃত বাচ্চু মিয়ার মেয়ে মমতাজ বেগমকে (১৯) বিয়ে করেন তাওহীদ। সে এখন তিন মাসের অন্তঃসত্ত্বা। সে প্রায় সময় বাবার বাড়িতে থাকে। এ নিয়ে সামাজিক সালিশ বৈঠকও হয়েছে। তাকে বারবার চেষ্টা করেও বাড়িতে ফেরাতে না পেরে হতাশায় ভুগছিলেন তাওহীদ।

এসটি/এসকে


আপনার মূল্যবান মতামত দিন: