আরাভ নামে কাউকে চেনে না সাবেক আইজিপি বেনজীর

সময় ট্রিবিউন ডেস্ক | ১৮ মার্চ ২০২৩, ২৩:০২

সংগৃহীত

সাবেক পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ জানিয়েছেন, তিনি আরাভ খান ওরফে রবিউল ওরফে হৃদয় নামে কাউকে চেনেন না। এমনকি তার সঙ্গে প্রাথমিক পরিচয়ও নেই বলে নিশ্চিত করেছেন তিনি। 

আজ শনিবার (১৮ মার্চ) বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বেনজীর আহমেদ এ কথা জানিয়েছেন।

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ের জুয়েলার্স মালিক আরাভ খান ওরফে রবিউল ইসলাম ওরফে হৃদয় নামে এক যুবক সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমের খবরের শিরোনামে প্রকাশিত খবর অনুসারে, ২০১৮ সালের ৭ জুলাই রাজধানীর বনানীর একটি ফ্ল্যাটে পুলিশের বিশেষ (এসবি) শাখার পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার পলাতক আসামি। প্রকাশিত কিছু খবর অনুযায়ী, আরাভ খানের স্বর্ণ ব্যবসায় অবসরপ্রাপ্ত এক পুলিশ কর্মকর্তার অংশীদারত্ব রয়েছে।

এ নিয়ে আলোচনার মধ্যে দেয়া ওই ফেসবুক পোস্টে বেনজীর আহমেদ দেশবাসীর উদ্দেশে লিখেছেন, আমি আপনাদের সবাইকে আশ্বস্ত ও সম্পূর্ণভাবে নিশ্চিত করতে চাই যে, 'আরাভ ওরফে রবিউল ওরফে হৃদয়' নামে আমি কাউকে চিনি না। আমার সঙ্গে তার এমনকি প্রাথমিক পরিচয়ও নেই।

সাবেক আইজিপি বলেন, আমি আমার ল' এনফোর্সমেন্ট ক্যারিয়ারের পুরোটা সময় খুনি, সন্ত্রাসী, ড্রাগ ব্যবসায়ী, চোরাকারবারি, ভেজালকারি ও অপরাধীদের বিরুদ্ধে লড়াই করেছি, কখনোই সখ্যতা নয়। আপনাদের অফুরান ভালোবাসা, সমর্থন ও সহযোগিতার জন্য অশেষ কৃতজ্ঞতা।

 

 



আপনার মূল্যবান মতামত দিন: