ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

সময় ট্রিবিউন ডেস্ক: | ২৭ ফেব্রুয়ারী ২০২৩, ১০:২৭

ফাইল ছবি

ফেনীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় মো. আবু বক্কর ছিদ্দিক ও মো. ইয়ামিন নামের দুই ব্যাক্তি নিহত হয়েছেন।

রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে ফেনীর দেবীপুর এলাকা ও বিকেলে কসকা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- লহ্মীপুরের রামগতি উপজেলার চর আলগী গ্রামের বশির মাঝির ছেলে মো. আবু বক্কর ছিদ্দিক এবং ভোলার লালমোহন উপজেলার রায়চাঁদ বাড়ির মো. ফজলুল হকের ছেলে মো. ইয়ামিন।

ফেনীর মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদ খান চৌধুরী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে জানান, বিকেল ৫টার দিকে চট্টগ্রামগামী একটি পিকআপ ফেনীর কসকা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এসময় পিকআপে থাকা আবু বক্কর ছিদ্দিক নামের এক শ্রমিক ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত যানটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক রয়েছেন।

অন্যদিকে, ফেনীর মহিপাল হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বলেন, দুপুরে চট্টগ্রামগামী একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের দেবীপুর সুলতানিয়া মাদরাসার সামনে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। তাৎক্ষণিক খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মো. ইয়ামিন নামে একজনের মরদেহ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় আহত পিকআপচালক রাশেদ তালুকদারকে (২৯) হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: