দিনাজপুরে ভলিবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

অমর চাঁদ গুপ্ত অপু, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি | ১ ফেব্রুয়ারী ২০২৩, ২৩:৫৫

ছবিঃ সংগৃহীত

দিনাজপুরের ফুলবাড়ীর পুখুরী স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মরহুম সিরাজুল ইসলামের স্মরণে ভলিবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার বেতদীঘি ইউনিয়নের নন্দলালপুর ও মহেশপুর গ্রামবাসীর উদ্যোগে গ্রামের মাঠে গত মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টায় ভলিবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় চিরিরবন্দর উপজেলা দল চ্যাম্পিয়ন এবং নবাবগঞ্জ উপজেলার হাতিশাল দল রানার আপ হয়।

খেলা পরিচালনা করেন সহকারী প্রধান শিক্ষক আব্দুল মান্নান, আমজাদ হোসেন, আজিজার রহমান ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের অফিস সহকারি আব্দুর রহিম বাদশা।

খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রবীণ শিক্ষক নাজিম উদ্দিন মন্ডল। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যথাক্রমে উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার, ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস ও ফুলবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক আজিজুল হক সরকার।
শেষে প্রধান ও বিশেষ অতিথিদ্বয় আনুষ্ঠানিকভাবে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের অধিনায়কের হাতে ট্রফি তুলে দেন। খেলায় নন্দলালপুর ও মহেশপুর গ্রামের বিভিন্ন শ্রেণি ও পেশার সুধিজনসহ বিপুল সংখ্যক দর্শকের সমাগম ঘটে।

উল্লেখ্য, পুখুরী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ২০২০ সালের ৬ ডিসেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

 

 


আপনার মূল্যবান মতামত দিন: