কেরানীগঞ্জ মডেল থানা প্রেসক্লাবের সভাপতি এনামুল হক, সম্পাদক পিন্টু 

কেরানীগঞ্জ প্রতিনিধি | ৯ অক্টোবর ২০২২ ১৮:০১

সংগৃহীত সংগৃহীত

ঢাকার কেরানীগঞ্জ মডেল থানা প্রেসক্লাবের ২০২২-২০২৪ মেয়াদে সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ এনামুল হক (সপ্তাহিক আদালত বার্তা) ও সাধারণ সম্পাদক আতিকুজ্জামান পিন্টু (অপরাধ অনুসন্ধান )। 

আজ ০৯.১০.২০২২ রোববার সকাল থেকে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। উৎসবমুখর পরিবেশে সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে নির্বাচন কমিশন এ ফলাফল ঘোষণা করেন।

কার্যকরী কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আবুল হোসেন মোল্লা ( দৈনিক তরুন কন্ঠ), ও তাজিম উদ্দিন তজু (দৈনিক রুদ্র বাংলা) সিনিয়র সহ-সাধারণ সম্পাদক, মোহাম্মদ সাঈদ (দৈনিক স্বাধীন সংবাদ), সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেন অমি ( দৈনিক জনতার বাংলা) সহ- সাংগঠনিক সম্পাদক, মোঃ সেলিম( জাতীয় দৈনিক সরেজমিন বার্তা )। দপ্তর সম্পাদক, রানা আহমেদ,( অপরাধ রিপোর্ট), মহিলা সম্পাদক, আসমা আক্তার রিতু( ভোক্তা টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোঃ রনি(কালের দিগন্ত),তথ্য ও প্রযুক্তি সম্পাদক, এইচ-এ-ঈশা(সময় টিব্রিউন), সংস্কৃতি বিষয়ক সম্পাদক, শাহাদাৎ হোসেন মিল্টন(দিগন্ত প্রতিদিন), অর্থ-বিষয়ক সম্পাদক, আঃ আজিজ (সাপ্তাহিক পড়শী) সহ সকল সদস্যবৃন্দ ।

কেরানীগঞ্জ মডেল থানা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মো. হাসান আলী প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দ্বায়িত্ব পালন করেন, সহকারী নির্বাচন কমিশনার হিসেবে, আবুল হোসেন মোল্লা ও শাহাদাৎ হোসেন মিল্টন দ্বায়িত্ব পালন করেন। 

উক্ত নির্বাচনী অনুষ্ঠানে নির্বাচন পর্যবেক্ষক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন মোহাম্মদ নুর ইসলাম।



আপনার মূল্যবান মতামত দিন: