শেরপুরে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যানের স্বীকৃতি পেলো লেবু

মো. রাজন মিয়া, শেরপুর | ৪ অক্টোবর ২০২২ ১৮:৪৯

সংগৃহীত সংগৃহীত

শেরপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান মো: মোকছেদুর রহমান লেবু।

শেরপুরের জেলা প্রশাসক সাহেলা আক্তার ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: ওবায়দুল্লাহ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জানা যায়, মো.মোকছেদুর রহমান লেবু নালিতাবাড়ি উপজেলা বাসীর কাছে তাঁর সততা ও দক্ষতার জন্য ব্যাপক জনপ্রিয়। নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান চেয়ারম্যান হিসেবে তিনি অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করছেন। তিনি শিক্ষা প্রচারে অগ্রণী ভূমিকা রাখার পাশাপাশি গ্রামীণ অবকাঠামো উন্নয়নে ব্যপক কর্মকান্ড পরিচালনা করছেন। করোনা কালে নিজে সচেতনতা মূলক প্রচারণা চালিয়ে ব্যাপক প্রশংসিত হয়েছিলেন তিঁনি। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সার্বক্ষণিক কাজ করার পাশাপাশি মাদক নির্মুলে উপজেলা চেয়ারম্যান মো: মোকছেদুর রহমান লেবু সব সময় জিরো টলারেন্স নীতি অবলম্বন করেন।

শ্রেষ্ঠত্ব অর্জনের স্বীকৃতি প্রাপ্তির প্রতিক্রিয়া জানতে চাইলে মো: মোকছেদুর রহমান লেবু সময় ট্রিবিউনকে জানান, যেকোন স্বীকৃতিই আনন্দের। শ্রেষ্ঠত্বের স্বীকৃতি কাজ করার প্রতি ইতিবাচক মানসিকতা ত্বরান্বিত করে। আমি জনগণকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে বদ্ধ পরিকর।

উপজেলা চেয়ারম্যানের এ অর্জনে উপজেলার বিভিন্ন কর্মকর্তা, শিক্ষক সমিতি, ব্যবসায়ী, ছাত্রসমাজ ও সর্বস্তরের জনগণ অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে পোস্ট করছেন।



আপনার মূল্যবান মতামত দিন: