বসতঘরের পাশে কাঁঠাল গাছে ঝুলছিল বৃদ্ধের মরদেহ

বরগুনা জেলা প্রতিনিধি | ২ অক্টোবর ২০২২, ০৭:৩৮

সংগৃহীত

বরগুনার পাথরঘাটা উপজেলার চুরদুয়ানি ইউনিয়নের উপেন্দ্র নাথ হালদার (৯৬) নামে এক বৃদ্ধের গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।  

শনিবার (১ অক্টোবর) বেলা ১১ঃ৩০ মিনিটের দিকে বসতঘরের পাশে কাঁঠাল গাছ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। উপেন্দ্র নাথ হালদার ওই উপজেলার চরদুয়ানী ইউনিয়নের হোগলাপাশা গ্রামের বাসিন্দা। নিহতের ছেলে দিলীপ হালদার সময় ট্রিবিউন কে বলেন, দীর্ঘ দুই বছর বাবা মানসিক ভারসাম্যহীন ছিলেন।

অনেকবার ডা. দেখানো হয়েছে, চিকিৎসাও চলছে অনেক বার। প্রায়ই কিছুটা দিন ভালো থাকলেও মাঝের মধ্যে আবার উগ্র আচরণ শুরু করতেন।

দিলীপ হালদার আরও জানান, প্রতিদিনের মতো বাবা শুক্রবার (১ অক্টোবর) রাতে নিজ কক্ষে ঘুমান উপেন্দ্র নাথ হালদার। সকালে উঠে বাইরে গিয়ে পাশের একটি দোকানে চাও খেয়েছেন। এরপর থেকে আর খোঁজ পাওয়া যায়নি তার। খোঁজা খুঁজি করলে কয়েক ঘণ্টা পর আমাদের বসতঘরের পাশে কাঁঠাল গাছে দেখতে পেয়ে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার হয়। 

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বিষয়টি সময় ট্রিবিউন কে নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি এখন পর্যন্ত। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মূল্যবান মতামত দিন: