কোস্টগার্ডের অভিযানে ৪ কেজি গাঁজাসহ মাদককারবারি গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি | ২৬ সেপ্টেম্বর ২০২২ ১৬:২৯

সংগৃহীত সংগৃহীত

কোস্টগার্ড দক্ষিণ জোনের অধিনস্ত বিসিজি স্টেশন বরিশালের একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৪ কেজি গাঁজাসহ একজন মাদককারবারিকে আটক করেছে।

২৫ সেপ্টেম্বর রবিবার দুপুরে গণমাধ্যম পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কে এম শাফিউল কিঞ্জল, বিএন।

তিনি বলেন, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি স্টেশন বরিশালের একটি টহল দল গত ২৪ সেপ্টেম্বর শনিবার রাত ৯ টায় বরিশাল সদর উপজেলার প্লানেট পার্ক সংলগ্ন এলাকায় একজন মাদককারবারি মাদক পাচার করছে গোপনসূত্রে এমন তথ্য জানতে পেরে ওই এলাকায় অভিযান শুরু করে।

অভিযান চলাকালীন সময়ে কোস্টগার্ড সদস্যদের দেখে ওই মাদককারবারি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে তাকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪ কেজি গাঁজা জব্দ করা হয়।

আটক মাদককারবারি হলেন- পটুয়াখালী সদর উপজেলার ছোট বিঘাই ইউনিয়নের বাসিন্দা মো. সুজন (২৭)।

জব্দকৃত গাঁজা ও আটক মাদককারবারিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, কোস্টগার্ড দক্ষিণ জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।



আপনার মূল্যবান মতামত দিন: