কোস্টগার্ডের অভিযানে ২০ ব্যারেল চোরাই ডিজেল জব্দ, আটক ৩

প্রেস বিজ্ঞপ্তি | ২৪ সেপ্টেম্বর ২০২২, ০০:৫১

সংগৃহীত

ট্রলার ভর্তি ৪০০০ হাজার লিটার (২০ ব্যারেল) চোরাই ডিজেলসহ ৩ চোরাকারবারিকে আটক করেছে কোস্টগার্ড দক্ষিণ জোনের অধিনস্ত আন্ধারমানিক স্টেশনের টহল দলের সদস্যরা।

২৩ সেপ্টেম্বর শুক্রবার দুপুরে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি, বিএন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ২৩ সেপ্টেম্বর রাত আনুমানিক ১ টায় কোস্টগার্ড দক্ষিণ জোনের অধিনস্ত বিসিজি সিকিউরিটি স্টেশন আন্দারমানিক কর্তৃক পটুয়াখালীর কলাপাড়া উপজেলার টিয়াখালী নদীর মোল্লাকান্দা ঠোডা সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে ১ টি স্টীল বডি ট্রলার তল্লাশি করে ৪,০০০ লিটার চোরাই ডিজেল (২০ ব্যারেল) ও তেল চোরাকারবারী চক্রের ৩ সদস্যকে আটক করা হয়।

আটক চোরাকারবারিরা হলেন- ১। মোঃ মিজানুর রহমান-(৩৫) পিতা-মোঃ চাঁদ মিয়া সিকদার, ২। মোঃ পান্না মিয়া-২৮, পিতা- মোঃ বাচ্চু সিকদার ও ৩। মোঃ মেহেদী হাসান রনি (২১), পিতা-মোঃ সোলেমান পদ্যা। তারা সবাই পটুয়াখালীর কলাপাড়া উপজেলার বাসিন্দা।

তিনি আরও বলেন, পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জব্দকৃত চোরাই ডিজেল ও আটককৃত ব্যক্তিদের কলাপাড়া থানায় হস্তান্তর করা হয়।


আপনার মূল্যবান মতামত দিন: