বাড়ি থেকে বাজারের দিকে বের হন কিশোর: পরদিন মিললো লাশ

রাজেশ গৌড়, দুর্গাপুর | ১৯ সেপ্টেম্বর ২০২২ ১৯:৫১

সংগৃহীত সংগৃহীত

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় ধান ক্ষেতের আইল থেকে সামাউন মিয়া (১৫) এক কিশোরের লাশ উদ্ধার করেছে থানা-পুলিশ। উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের নগুয়া গ্রামের সামাউন ব্যাটারি চালিত অটো রিকশা চালক এবং তার বাবা দ্বীন ইসলাম পেশায় ভ্যান চালক।

সোমবার সকালে স্থানীয়রা গলায় দঁড়ি প্যাঁচানো ক্ষেতের আইলে গাছের গোড়ালির সাথে বাঁধা অবস্থায় লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে লাশ উদ্ধার করে দুপুরের দিকে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।

মৃতের বাবা দ্বীন ইসলাম জানান, গত রবিবার সকালে ভ্যান গাড়ি নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায় এবং রাতে বাড়িতে ফিরে আসি। এরমধ্যে ছেলে সাথে আমার আর দেখা হয়নি। আজ (সোমবার) সকালে খবর পায় গ্রামের পূর্বদিকে ক্ষেতের আইলে ছেলের লাশ পড়ে রয়েছে।

সামাউন ওইদিন সকালে বাড়ি থেকে বের হলেও বিকেলের দিকে বাড়িতে এসেছিল। আবার বাড়ির পাশে ভাউরতলা বাজারে উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায়। শুনেছি বাজারে খাওয়া-দাওয়াও নাকি করেছে।

দুর্গাপুর থানার উপপরিদর্শক (এসআই) শফিউল্লাহ মির্জা জানান, মৃতের গলায় রশি বাঁধা ছিল ও গলায় দাগ পাওয়া গেছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। তথ্য উদঘাটনে কাছ করছে পুলিশ।



আপনার মূল্যবান মতামত দিন: