হালুয়াঘাটে কুয়া থেকে শিশুর লাশ উদ্ধার

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি | ১৩ সেপ্টেম্বর ২০২২ ১৯:১৯

সংগৃহীত সংগৃহীত

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার পূর্ব ঘিলাভূই গ্রামে একটি কুয়া থেকে আয়েশা খাতুন নামে দুই বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বিশুদ্ধ পানির ওই কুয়া থেকে ফায়ার সার্ভিসের সহায়তায় লাশটি উদ্ধার হয়। আয়েশা ওই গ্রামের বাদশা মিয়ার কন্যা।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে উপজেলার পূর্ব ঘিলাভূই গ্রামের বাদশা মিয়ার বসতভিটার সামনে বিশুদ্ধ পানির জন্য নির্মিত কুয়াতে শিশুটির লাশ রহস্যজনকভাবে ভেসে ছিল। প্রথমে ৯৯৯-এর মাধ্যমে পুলিশ বিষয়টি জানতে পারে। পরে উপজেলা ফায়ার সার্ভিসের সহায়তায় লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়দের ধারণা, এটি স্বাভাবিক কোনো ঘটনা নয়। এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। পারিবারিক কলহের জেরে রাতে কোনো এক সময় শিশুটিকে কুয়াতে ফেলে দেওয়া হয়েছে। এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

হালুয়াঘাট থানার এস আই আতাউর রহমান বলেন, নিহত আয়েশা খাতুনের পিতা বাদশা মিয়া ও মাতা আম্বিয়া খাতুনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুজ্জামান খান বলেন, আমরা খবর পেয়ে ফায়ার সার্ভিসের সহায়তায় শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



আপনার মূল্যবান মতামত দিন: