গোপালগঞ্জে ভাই ও ভাতিজার মারপিটে ব্যবসায়ী নিহত

সময় ট্রিবিউন | ১৩ সেপ্টেম্বর ২০২২, ২২:৩৫

সংগৃহীত

গোপালগঞ্জে পারিবারিক বিরোধ ও জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে পরিবহন ব্যবসায়ী এনামুল হক ফুল মিয়াকে (৪৮) পিটিয়ে হত্যা করেছে আপন ভাই ও ভাতিজা। 

সোমবার রাতে গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর ইউনিয়নের মোচড়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত এনামুল হক ফুল মিয়া গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর ইউনিয়নের মোচড়া গ্রামের মৃত লায়েক মোল্যার ছেলে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শেখ মো. নাসিরউদ্দিন হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, পারিবারিক বিরোধ ও জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে নিহত এনামুল হক ফুল মিয়ার সাথে আপন ৫ ভাইয়ের সাথে মামলা চলে আসছিল। এ নিয়ে সোমবার সন্ধ্যায় উভয়ের মধ্যে ঝগড়া বিবাদ ও কথাকাটির ঘটনা ঘটে। এর জের ধরে রাতে ছোট ভাই লিংকন মোল্যা ও বড় ভাই জাহাঙ্গীর মোল্যার ছেলে কায়েস মোল্যাসহ কয়েকজন মিলে এনামুল হক ফুল মিয়াকে বেধড়ক মারপিঠ করে মারাত্মক আহত করে। পরে পরিবারের সদস্যরা তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিস্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হক ফুল মিয়াকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, হত্যাকাণ্ডের বিষয়টি জানার পর ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি আরো জানান।


আপনার মূল্যবান মতামত দিন: