বঙ্গবন্ধুর খুনিদের দেশে এনে শাস্তির দাবী মোংলা আওয়ামীলীগের

আলী আজীম, মোংলা (বাগেরহাট) | ১ সেপ্টেম্বর ২০২২, ২১:৩১

সংগৃহীত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনীদের দেশে এনে বিচারের দাবী জানিয়েছে মোংলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।

বুধবার (৩১ আগষ্ট) বিকালে বাগেরহাট-২ আসনের মাননীয় সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়ের পক্ষ থেকে চাঁদপাই ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি মন্মত বিশ্বাসের সভাপতিত্বে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে এ দাবী জানানো হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোংলা উপজেলার সাবেক চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী ইজারাদার, বিশেষ অতিথি হিসেবে বাগেরহাট জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক অম্বরিশ রায়, মোংলা পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ হাবিবুর রহমান, সহ সাধারন সম্পাদক ইজারাদার জালাল আহম্মেদ বুলবুল, সুন্দরবন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকরাম ইজারাদার, জাতীয় সাংবাদিক সংস্থার (মোংলা) সভাপতি এইচ এম দুলাল, যুবলীগ নেতা ওবায়দুল ইসলাম হিমেল প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুর স্বপরিবারকে হত্যার কারনে বাংলাদেশে একটি কালো অধ্যায় সৃষ্টি হয়েছে। কিন্তু বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ ধীরে ধীরে সোনার বাংলা হিসেবে গড়ে উঠেছে। দেশ হয়েছে ক্ষুদা ও দারিদ্র মুক্ত।

এসময় যুবলীগ নেতা ওবায়দুল ইসলাম হিমেল বলেন, বঙ্গবন্ধুর খুনিদের দেশে এনে শাস্তি প্রদানের মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠার লক্ষে সকলকে একসাথে কাজ করার জন্য আহবান জানান তিনি।


আপনার মূল্যবান মতামত দিন: