মহিউদ্দিন মহারাজকে সমর্থন দিয়ে স্বাক্ষর করলেন ভোটাররা

মোঃ শফিকুল ইসলাম, পিরোজপুর | ২৯ আগষ্ট ২০২২, ২১:১৫

সংগৃহীত

পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে পিরোজপুরে শুরু হয়েছে নির্বাচনী তৎপরতা। সামাজিক যোগাযোগ মাধ্যমে সয়লাব প্রার্থী-ইচ্ছুকদের ছবিসহ সমর্থকদের পোস্ট। যেখানে বেশি দেখা যাচ্ছে, সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান, বর্তমানে জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজের নাম।

এছাড়াও জেলা পরিষদ চেয়ারম্যান পদে মহিউদ্দিন মহারাজকে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে সমর্থনের জন্যে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি এর বরাবর সবিনয় অনুরোধ জানিয়ে এবং ভোট প্রদানের সদিচ্ছা পোষণ করে পিরোজপুর জেলা পরিষদের ৭৪৭জন ভোটারের মধ্যে ৭০৪জন সাক্ষর দিয়েছেন।

এ বিষয়ে মহিউদ্দিন মহারাজ বলেন, হাইকমান্ডের সিদ্ধান্তে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছি। সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান ও এখন প্রশাসকের দায়িত্বে আছি। প্রার্থিতার বিষয়ে দলের সিদ্ধান্তই আমার সিদ্ধান্ত।

ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ১৫ সেপ্টেম্বর, মনোনয়ন বাছাই ১৮ সেপ্টেম্বর, বাছাইয়ের বিরুদ্ধে আপিল করা যাবে ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৫ সেপ্টেম্বর, প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর এবং ১৭ অক্টোবর ইভিএমে হবে ভোটগ্রহণ। এ নির্বাচনে রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন জেলা প্রশাসক।

এবার জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে পরিবর্তন এসেছে। বিগত নির্বাচনে ১৫ সদস্য নির্বাচিত হলেও এবার সাধারণ সদস্য পদে ৯ ও সংরক্ষিত সদস্য পদে তিনজন মিলিয়ে মোট ১২টি পদে নির্বাচন হবে।

পিরোজপুর জেলার নাজিরপুর, নেছারাবাদ (স্বরূপকাঠি), পিরোজপুর সদর, ভান্ডারিয়া, কাউখালী, ইন্দুরকানী ও মঠবাড়িয়া এই ৭টি উপজেলায় মোট ৭৪৭ জন (জনপ্রতিনিধি) ভোটার রয়েছেন।


আপনার মূল্যবান মতামত দিন: