সাংবাদিক আর পুলিশের দায়িত্ববোধ এক কাতারে: পুলিশ সুপার

বান্দরবান প্রতিনিধি | ২৮ আগষ্ট ২০২২, ০২:৫৮

সংগৃহীত

সাংবাদিক আর পুলিশের সামাজিক দায়িত্ববোধ এক কাতারের বলে মন্তব্যে করেছেন বান্দরবান নবাগত পুলিশ সুপার মো. তরিকুল ইসলাম। তিনি বলেন, সাংবাদিক ও পুলিশদের যে সম্পর্কটি রয়েছে সেটি আত্মার সম্পর্ক।

২৭ আগষ্ট শনিবার সকালে বান্দরবান থানা সভা কক্ষে নবাগত পুলিশ সুপার ও সাংবাদিকদের মাঝে মতবিনিময় সভা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব মন্তব্যে করেন।

তিনি বলেন, সাংবাদিক এবং পুলিশ এমন একটি পেশা, যারা সমাজে নৈতিকতা ও দ্বায়বদ্ধতা থেকে কাজ করে। যেহেতু তিন পার্বত্য জেলার মধ্যে সারাদেশে সম্প্রীতির বান্দরবান বলে আখ্যায়িত, এ সম্প্রতির বান্দরবানকে নামের সাথে অক্ষুন্ন রাখতে যে কোন সহযোগীতায় আশ্বাস দেন নবাগত পুলিশ সুপার।

সভায় বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম, পিপিএম।

এসময় নবগত পুলিশ সুপারকে ফুল দিয়ে বরণ করে নেন বান্দরবানে  কর্মরত সাংবাদিকরা। পরে মতবিনিময় সভায় আগত সাংবাদিকরা বান্দরবানের সামগ্রীক বিষয় নিয়ে ব্যাক্তিগত মতামত তুলে ধরেন। এতে পুলিশ সুপার বিষয় গুলোকে আমলে নেন এবং পরবর্তীতে আলোচনা সমালোচনা মধ্য দিয়ে সমাধানের পরামর্শ দেন।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) অশোক কুমার পাল, অপরাধ দমনের নাজিম উদ্দিন, সরোয়ার রেজা, প্রেসক্লাবে সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হকসহ প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়াবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মূল্যবান মতামত দিন: