হালুয়াঘাটে বিএনপির বিক্ষোভ

মো. জাকিরুল ইসলাম, হালুয়াঘাট প্রতিনিধি | ২৫ আগষ্ট ২০২২, ০৭:৩৩

সংগৃহীত

বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, জ্বালানি খাতে অব্যবস্থাপনা, তেল, গ্যাস, বিদ্যুৎ ও পরিবহনের ভাড়া সহ সকল পণ্যের মূল্য বৃদ্ধি এবং ভোলায় বাকশালী পুলিশের গুলিতে ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলম ও সেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে ময়মনসিংহের হালুয়াঘাটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা বিএনপি।

বুধবার বিকেলে পৌর শহরের নতুন বাসস্ট্যান্ড থেকে জেলা বিএনপির সদস্য ও উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব সালমান ওমর রুবেলের নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী মিছিলে অংশগ্রহণ নেন।

বিক্ষোভ মিছিলটি হাসপাতালের সামনে গেলে পুলিশি বাধায় পড়ে। পরে সেখানেই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় সালমান ওমর রুবেল বলেন, আমরা জনগনের জন্য রাজনীতি করি। জনগন বিএনপির আন্দোলনের সাথে সংহতি প্রকাশ করেছে। আজ হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ তা বুঝিয়ে দিয়েছে। আমরা অবিলম্বে রাতের ভোটের সরকারের পদত্যাগ দাবী করছি।

মিছিলে উপস্থিত ছিলেন বিএনপি নেতা এখলাছ উদ্দিন বিএসসি, কবি মোজাম্মেল হক, আনোয়ার হোসেন মেম্বার, রহিম উদ্দিন, নিলু খান, মোক্তাদির, সিরাজুল ইসলাম, মনির মুন্সি, মন্নাছ মেম্বার, দুলাল সরকার, কফিল উদ্দিন, মোল্লা আলী সাবরী মনির, মতিউর রহমান মতি, যুবদল আহ্বায়ক সাজ্জাদ হোসেন হীরা, যুবদল নেতা তারিকুল ইসলাম চঞ্চল, আক্তার হোসেন, নাজমুল হুদা, খুররম খান যুবরাজ, পৌর যুবদল নেতা লাভিন, সোহাগ, সেচ্ছাসেকদল নেতা ডা. রুহুল আমিন, পারভেজ, আজিজুল, আল আমিন, ছাত্রদল নেতা শামছুল আলম খান ফয়সাল, নুরে আলম জনি, মোস্তোফা মনোয়ার আল-আমিন, মাহমুদুল হাসান, আব্দুল্লাহ আল সায়িফ, নোমান খান, দেলোয়ার হোসেন, মেহেদী হাসান, শাখাওয়াত, রবিন, ইমন সহ উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


আপনার মূল্যবান মতামত দিন: