শোক দিবস উপলক্ষে বিজিবির বিনামূল্যে চিকিৎসা সেবা, ঔষধ বিতরণ

রাজেশ গৌড়, দুর্গাপুর | ২৫ আগষ্ট ২০২২, ০৬:১৭

সংগৃহীত

নেত্রকোনার দুর্গাপুরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গরীব ও দুস্থ জনসাধারণের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করেছে নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১বিজিবি)।

বুধবার সকালে উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের বিজয়পুর বিওপি ক্যাম্প চত্বরে এ ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের উদ্বোধন করেন নেত্রকোনা ব্যটালিয়ন (৩১ বিজিবি)'র অধিনায়ক লে. কর্ণেল এ এস এম জাকারিয়া।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক জেলা পরিষদ সদস্য শফিকুল ইসলাম শফিক, কুল্লাগড়া ইউপি চেয়ারম্যান আব্দুল আউয়াল, সাবেক ইউপি চেয়ারম্যান সুব্রত মানখিন, বিজয়পুর বিওপি ক্যাম্প কমান্ডার সেলিম ভূঁইয়া, প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম রফিক, দুর্গাপুর সাংবাদিক সমিতির সভাপতি কবি সজীম শাইন, নিরাপদ সড়ক চাই উপজেলার শাখার সভাপতি এফ এন আলম প্রমুখ।

দিনব্যাপী চিকিৎসাসেবা প্রদান করেন, বিজিবি ময়মনসিংহ সদর দপ্তরের মেডিকেল সেক্টরের অতিরিক্ত পরিচালক মেজর নোমান ফারজানা, নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি)'র মেডিকেল অফিসার ডা: মো: জহিরুল ইসলাম, নেত্রকোনার বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডা: মাহীরা জেবিন (মীম)।

উপজেলার সীমান্তবর্তী কুল্লাগড়া ইউনিয়নের বিজয়পুর এলাকার গরিব ও দুস্থ জনসাধারণের জন্য মেডিকেল ক্যাম্পেইনে প্রায় ৫০০ জন রোগীর মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা, ও ওষুধ বিতরণ করা হয়।


আপনার মূল্যবান মতামত দিন: