গোবিন্দ মন্দিরের প্রতিমার স্বর্ণের চেইন ও রূপার বাঁশি চুরি

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি | ২৫ আগষ্ট ২০২২, ০৫:৪৮

সংগৃহীত

মাদকের অর্থের যোগান দিতে পেশাদার চোরদের সাথে পাল্লা দিয়ে বাড়ছে মাদকসেবীদের চুরি করার প্রবণতা। চুরি ঠেকাতে পুলিশের টহল জোরদার করা হলেও থেমে নেই চুরির ঘটনা। অপরাধী গ্রেফতারের কিছুদিন পরই আদালত থেকে জামিনে মুক্ত হয়ে সক্রিয় হচ্ছে পুরনো অপরাধে।

পুলিশি টহল জোরদারের মধ্যেই বুধবার (২৩ আগস্ট) দিবাগত রাতে দেবীগঞ্জের সাহাপাড়া এলাকার গোবিন্দ মন্দিরের প্রতিমা থেকে গয়না চুরির ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটায় মন্দিরে পাশের বাসার গৌতম সাহার স্ত্রী রাখী সাহা মন্দিরে পুজা করতে গিয়ে চুরির ঘটনাটি জানতে পারে।

সরেজমিন ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, মন্দিরের পেছন দিকে বারান্দার গ্রিলের উপরের অংশ বাঁকিয়ে মন্দিরে প্রবেশ করে চোর।

মন্দির কর্তৃপক্ষ জানায়, রাধা গোবিন্দের প্রতিমায় থাকা চার আনা ওজনের স্বর্ণের চেইন, দুই ভরি ওজনের দুইটি রূপার বাঁশি ও ইমিটেশনের গয়না চুরি হয়ে যায়। ইমিটেশনের গয়নাকে সোনার গয়না মনে করে চোর সেগুলোও নিয়ে যায়। স্বর্ণের চেইন ও রূপার বাঁশি দুইটির আনুমানিক বাজার মূল্য ২৫ হাজার টাকা। মন্দিরের দান বাক্সে এক হাজার চার শত টাকা থাকলেও তা নেয় নি চোর।

দেবীগঞ্জ থানার ওসি (অফিসার ইনচার্জ) জামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছেন আমাদের অফিসার। মন্দির কর্তৃপক্ষ অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মূল্যবান মতামত দিন: