স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ফ্রী ব্লাড গ্রুপিং অনুষ্ঠিত

আল-আমিন, কলাপাড়া উপজেলা প্রতিনিধি (পটুয়াখালী) | ২৪ আগষ্ট ২০২২, ২০:৩০

সংগৃহীত

"একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্নার বাঁধন"- এই স্লোগান কে সামনে রেখে পটুয়াখালীর মহিপুরে ‘মানবিক সমাজ সেবা সংগঠন’নামক একটি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ব্লাড গ্রুপিং, রক্তদান, ও সচেতনতামূলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৩ আগস্ট) উপজেলার নীলগঞ্জ ইউপির নাওভাঙ্গা ছালেহিয়া ফাজিল মাদ্রাসা এ্যান্ড টেকনিক্যাল কলেজের একটি হল রুমে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

প্রায় দুইশতাধিক ছাত্র-ছাত্রী এলাকার অসহায় লোকদের ফ্রি ব্লাড গ্রুপিং করা এবং মাদক,বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতামূলক আলোচনা করা হয়।

সংগঠনের সভাপতি রিপন সাব্বির এর সভাপতিত্বে সাধারণ-সম্পাদক ইমরান শিকদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার অধ্যক্ষ খান মোঃ জিয়াউল ইসলাম হাবিব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদ্রাসার সহ-অধ্যক্ষ মোঃ নুরুজ্জামান।

এছাড়াও অনান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন মানবিক সমাজ সেবা সংগঠনের সিনিয়র সহ সভাপতি আনিচ মীর, যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন হাওলাদার, মিডিয়া বিষয়ক সম্পাদক শিহাব খান ও সহ সম্পাদক রাসেল খান সহ আরো অনেকে।

সংগঠনের সভাপতি রিপন সাব্বিরের জানান, সমাজের সুবিধাবঞ্চিত মানুষদের পাশে থাকাই তাদের মূল লক্ষ। একদল অদম্য যুবকদের নিয়েই এ সংগঠন। তাদের কর্মকান্ডে ইতোমধ্যেই সাড়া ফেলেছে জনমনে।



আপনার মূল্যবান মতামত দিন: