জামালপুরে ৬কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করল বিজিবি

তানভীর আহমেদ হীরা, জামালপুর | ১৪ আগস্ট ২০২২ ১৬:০১

সংগৃহীত সংগৃহীত

জামালপুরে ৩৫ বিজিবি ব্যাটালিয়ন প্রায় ৬ কোটি টাকা মূল্যের বিভিন্ন মাদকদ্রব্য ধ্বংস করেছে ।

রবিবার (১৪ আগস্ট) সকাল ১২ টায় জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ মুনতাসির মামুন পি এস সি এর উপস্থিতি বিজিবির প্রশিক্ষণ মাঠে মাদকদ্রব্য ধ্বংসের আয়োজন করা হয় । এ সময় জামালপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) জাহিদুল ইসলাম খান ,

চর রাজিবপুর কুড়িগ্রাম, উপজেলা নির্বাহী অফিসার অমিয় চক্রবর্তী, সহকারী কমিশনার নুসরাত জাহান,জামালপুর । সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তানভীর আহমেদ, জামালপুর । জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো, রকিবুল হাসান, কুড়িগ্রাম । এবং কুড়িগ্রাম ও জামালপুর জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগ এবং পরিবেশ অধিদপ্তর ও সাংবাদিক প্রতিনিধিগণের উপস্থিতিতে জামালপুর ব্যাটালিয়ন বিজিবির আটককৃত ১ লক্ষ ৫৮হাজার ২১০ পিস ইয়াবা, ৬ হাজার ৩৩৪ বোতল বিভিন্ন প্রকার মদ, প্রায় ৫৪ কেজি গাঁজা, ৪৬৪ বোতল ফেনসিডিল, ১৯ টি বিয়ার, ৩৭১ পিস সেনেগ্রা ট্যাবলেট, ০২ গ্রাম হেরোইন এবং তিনটি নেশা জাতীয় ইনজেকশন ধ্বংস করা হয় । 

বিজিবি অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ মুনতাসির মামুন মাদকদ্রব্য পাচার রোধে বিজিবি এর পাশাপাশি অন্যান্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সুশীল সমাজ গনমাধ্যমের কর্মীসহ সকল স্তরের নাগরিকদের সহযোগিতা কামনা করেন ।

 

 



আপনার মূল্যবান মতামত দিন: