নারায়ণগঞ্জের ফতুল্লায় যুবক খুন

মোশতাক আহমেদ শাওন | ১৪ আগস্ট ২০২২ ১৫:৪৩

সংগৃহীত সংগৃহীত

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পঞ্চবটীতে ছিনতাইকারীদের কবলে পড়ে সাইফুল ইসলাম (২৬) নামে এক যুবক খুন হয়েছে। শেরপুর থেকে চাকুরির উদ্দেশ্যে মুন্সিগঞ্জে যাওয়ার পথে সে ছিনতাইকারীদের কবলে পড়ে। 

নিহতের পকেটে তার এনআইডি কার্ড পাওয়া যায়। তবে তার সাথে থাকা মোবাইল ফোনসহ অন্যান্য জিনিস পত্র পাওয়া যায়নি। নিহতের লাশ তার বোনের স্বামী শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে এসে সনাক্ত করে বলে পুলিশ জানায়। 

রোববার (১৪ আগস্ট) ভোরে ফতুল্লার পঞ্চবটি মেথরখোলা এলাকায় এঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম শেরপুর জেলার সদর থানার গাজীর খামার গ্রামের মোতালেব হুসাইনের ছেলে।

নিহতের ছোট বোন জামাই সফিকুল মুঠোফোনে জানান, সাইফুল বেকার। তাই তাকে আমার মুন্সিগঞ্জের কর্মস্থলে আসার জন্য বলি। এখানে আসলে তাকে একটি চাকরি সংগ্রহ করে দিবো। এজন্য শনিবার রাতে শেরপুর থেকে বাসে এসে রোববার ভোর ৪টায় ফতুল্লার পঞ্চবটি এসে নামেন।

এখান থেকে মুন্সিগঞ্জে আসার জন্য আমাকে ফোন করে। তখন তাকে বলছি মোক্তারপুরের অটোরিকশায় উঠতে। তার কিছুক্ষন পর পুলিশ সংবাদ দেয় সাইফুলকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রিজাউল হক জানান, সাইফুলের বাম হাতে ও পায়ে ছুরিকাঘাত করা হয়েছে। এতে ধারনা করা হচ্ছে অতিরিক্ত রক্তক্ষরনে তার মৃত্যু হয়েছে। হত্যাকারীদের সনাক্ত করার চেষ্টা চলছে।

 

 



আপনার মূল্যবান মতামত দিন: