ভান্ডারিয়ায় শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত 

শফিকুল ইসলাম, পিরোজপুর | ১৪ আগস্ট ২০২২ ১০:১৯

সংগৃহীত সংগৃহীত

পিরোজপুরের ভান্ডারিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে উপজেলার কালেমা চত্বরে এই অনুষ্ঠানের আয়োজন করে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

উপজেলা যুবলীগের সভাপতি তালুকদার এনামুল কবির টিপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এহসাম হাওলাদারের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মহিউদ্দিন মহারাজ। এসময়ে তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ১৯৭১ সালে স্বাধীনতা লাভ করে বাংলাদেশ। তবে দেশী-বিদেশী ষড়যন্ত্রের কারণে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট রাতে নির্মমভাবে জাতির পিতা বঙ্গবন্ধুসহ সপরিবারে হত্যা করা হয়। কিন্তু তার হত্যার বিচারের দ্বায়িত্ব নেয়নি ৭৫ পরবর্তী কোন সরকার। এরপর ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকার ক্ষমতা এসে বিচারকার্য শুরু করে। এখনো দেশকে অস্থিতিশীল করতে ষড়যন্ত্র চলছে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী রাখতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। 

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খসরু,সিনিয়র সহ-সভাপতি লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামী লীগের সদস্য নিজামুল হক নান্না, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা,জাতীয় পার্টি জেপির সদস্য সচিব সিদ্দিকুর রহমান টুলু প্রমুখ। আলোচনা শেষে ১৫ আগষ্টের নিহতদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।



আপনার মূল্যবান মতামত দিন: